× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরগঞ্জে স্টেশন মাস্টারের অপসারণের দাবি

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্টেশন মাস্টারের অপসারণ দাবিতে মানববন্ধন কর্মসূচি করেছে এলাকাবাসী। উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের স্টেশন মাস্টারের ঘুষ, দুর্নীতি, এবং ট্রেনের যাত্রীদের সাথে অসদাচরণ করার অভিযোগে এ কর্মসূচি পালন করা হয়।

আঠারবাড়ি ইউনিয়নবাসীর আয়োজনে শুক্রবার স্টেশনের সামনের আঠারবাড়ি-ঈশ্বরগঞ্জ সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, আঠারবাড়ি রেলওয়ে স্টেশন ঐতিহ্যবাহী একটি স্টেশন। এই স্টেশনটিকে ঘিরে স্থানীয় ব্যবসায়ী এবং আসেপাশের ৫ উপজেলার ব্যবসায়ীদের মালামালে আনা-নেওয়ায় এই স্টেশনের অনেক রাজস্ব আদায় হয়। কিন্তু গত তিন বছর ধরে কর্মরত স্টেশন মাষ্টার লাবনী আক্তার যাত্রীদের সাথে অসদাচরণ, বেশি দামে টিকিট বিক্রি, মালামাল বুকিংয়ে অতিরিক্ত টাকা আদায় করার অভিযোগ স্থানীয়দের।

তবে অভিযোগ অস্বীকার করে স্টেশন মাষ্টার লাবনী আক্তার বলেন, আমার অফিসের চুক্তিভিত্তিক স্টেশন মাষ্টার মিনহাজ উদ্দিন তালুকদার সঠিকভাবে দায়িত্ব পালন করেন না। কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকায় হাজিরা খাতায় অনুপস্থিতি দিয়ে উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এতে ক্ষুব্দ হয়ে মিনহাজ স্থানীয় বাসিন্দাদের দিয়ে এমন মিথ্যে অভিযোগ এনে কর্মসূচির আয়োজন করে।

কিন্তু মিনহাজ উদ্দিন তালুকদার বলেন, আমাকে হাজিরায় অনুপস্থিত দেখানোয় আমি বাড়িতে অবস্থান করছি৷ আমার চাকরি করার কোন ইচ্ছে নাই। স্টেশন মাষ্টার লাবনীর বিরুদ্ধে কর্মসূচির সাথে আমার কোন সম্পর্ক নেই।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন, রায়বাজার মহাজন সমিতির সাংগঠনিক সম্পাদক ও স্টেশন মসজিদের সাধারণ সম্পাদক মো.জাকির হোসেন, স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান, মসজিদের ইমাম ফয়েজ উদ্দিন, ব্যবসায়ী বাবুল মড়ল, আবু সাঈদ, কামাল উদ্দিন প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.