× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোরেলগঞ্জে অন্তসত্ত্বা গৃহবধুসহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৫৩ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি হত্যা মামলা তুলে নিতে জের হিসেবে একই পরিবারের ৫ মাসের অন্তসত্ত্বা গৃহবধুসহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এদের মধ্যে গুরুত্বর জখমী তুহিন মোল্লা (২৮) ও জহিরুল মোল্লা (৩৫ কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। 

অভিযোগে জানাগেছে, দোনা গ্রামের ব্যবসায়ী এনামুল মোল্লার স্কুল পড়ুয়া ছাত্র লিমন মোল্লা (১০) কে গত এক বছর পূর্বে হাত পা বেঁধে নিমমভাবে হত্যা করে পানিতে ফেলে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় তখন ইমরান কাজীকে প্রধান আসামি করে মামলা দায়ের করা হলে মামলাটি থেকে জামিনে এসে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্নভাবে বাদির পরিবারকে হুমকি ও চাপ সৃষ্টি করে আসছে।  

ঘটনার দিন শুক্রবার একই গ্রামের প্রতিপক্ষ ওই মামলার আসামির পিতা জহিরুল কাজীর নেতৃত্বে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ দল হত্যা মামলার বাদি এনামুল মোল্লার স্ত্রী ৫ মাসের অন্তসত্ত্বা গৃহবধু লিমা বেগম (২৫), তার ভাই জহিরুল মোল্লা (৩৫), বোনের ছেলে তুহিন মোল্লা (২৮), শিক্ষার্থী আজিজুল বেপারি (১৯), নাসরিন বেগম (২০)কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এদের মধ্যে দু’জনের অবস্থা অবনতি হলে খুমেক মেডিকেলে স্থান্তরিত করা হয়েছে। আহত দু’জনের মাথায় হাড় কাটা একজনের ডান হাত জয়েন্ট ভাঙ্গা গৃহবধুর ৫ মাসের অন্তসত্ত্বা বলে জরুরী বিভাগের দায়িত্বে থাকা কর্তাব্যরত চিকিৎসক মনিকা মল্লিক জানিয়েছেন। এদিকে ভূক্তভোগী পরিবারের এনামুল মোল্লা বাদি হয়ে ৪/৫ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।   

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.