× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাখালগাছি ইউপি উপ-নির্বাচনে নৌকার মাঝি হতে ৯ জনের দৌড়ঝাঁপ

বাগেরহাট প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ১৭:০৪ পিএম

বাগেরহাট জেলা সদরের আসন্ন রাখালগাছি ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে নৌকার মাঝি হতে দৌড়ঝাঁপ শুরু করেছে অনেকে। ইতিমধ্যে প্রার্থী হিসেবে ৯ জনের নাম শোনা যাচ্ছে বিভিন্ন হাটে বাজারে পাড়া মহল্লায়। আলোচনায় থাকা সকলেই নৌকার নমিনেশন বাগিয়ে আনার জন্য চেষ্টা তদবিরের অভাব রাখছেন না। দেশের প্রধান বিরোধী দল বিএনপি নির্বাচন বয়কট করায় দলের পক্ষে নেই কোন প্রার্থী। এমনকি ওই দলের কাউকেই স্বতন্ত্র প্রার্থীও হওয়ার সম্ভাবনা দেখছেন না এই ইউনিয়নের ভোটাররা। ১৮.২৫ বর্গ কি.মি. আয়তনের এই ইউনিয়নে সকল প্রার্থীর উদ্দেশ্য দলীয় নমিনেশন পাওয়া। তবে কে হচ্ছেন নৌকার মাঝি তা জানতে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। ভোটের মাধ্যমে যোগ্য প্রার্থী নির্বাচিত করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে এই ইউনিয়নের প্রায় ১১ হাজার ভোটার।

রাখালগাছি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি আবু শামীম আছনু এবছরের ১২ই এপ্রিল মূত্যু বরণ করেন। আর সে কারণেই ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করা হয়। চেয়ারম্যানের শুন্য আসনটি দখলে নেওয়ার জন্য যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- (১) সদর উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোঃ মেজবাউজ্জামান টিপু (২) সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও সৈয়দপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি শক্তি নারায়ন দাস (৩) সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক দিপংকর কুমার দাস (৪) ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য মোঃ রবিউল ইসলাম ফারাজী (৫) জেলা মহিলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্যা অঞ্জলী রানী দাস (৬) সাবেক চেয়ারম্যান মরহুম শেখ আবু জাফরের ছোট্ট ভাই আওয়ামী লীগ নেতা শেখ জাকির হোসেন (৭) ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসান শেখ (৮) আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান মরহুম আবু শামীম আছনু’র পুত্র শেখ সালমান সাকিব (৯) সাবেক চেয়ারম্যান মরহুম মোঃ মোস্তফা আলীর কন্যা সেলিনা বুলবুল। 

বিভিন্ন এলাকায় ভোটারদের সাথে কথা হলে দৈনিক সংবাদ সারাবেলা পত্রিকাকে তারা জানান, আমরা সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোট দিয়ে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করব। বর্তমানে এই ইউনিয়নের সকল প্রার্থী সরকারদলীয়। সকলেই প্রত্যাশা করছে এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি হতে। দল প্রার্থী বাছাই করে দিলে বাকিরা ক্ষুব্ধ হবে। সে কারণে রাখালগাছি ইউপি নির্বাচন উন্মুক্ত করে দেয়া হোক। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.