× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টিভিতে সংবাদ দেখাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে আহত

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ১৭:৩৬ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রীকে কুপিয়ে আহত করেছে জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আল-আমিন বিশ্বাস। বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নিমতলা কাঁঠাল মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৫টার টিভিতে সংবাদ দেখা নিয়ে ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওই এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে আব্দুস সাত্তারের সাথে একই এলাকার  জেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আল-আমিন বিশ্বাসের পিতা মজিবুর রহমানের কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে সন্ধ্যায় পুনরায় ওই ছাত্রদল নেতার পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করলে আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার প্রতিবাদ করে। পরে  ছাত্রদল নেতা আল আমিন,  তার পিতা ও চাচাত ভাই সনু তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় তার স্ত্রী সুলেখা বেগম তাকে রক্ষা করতে গেলে তাকেও আঘাত করে ওই ছাত্রদল নেতা ও তার সঙ্গীরা। এ সময় অন্যরা এগিয়ে এলে  তারা পালিয়ে যায়। এ ঘটনায় আহত ওই আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রীকে রাতেই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সংবাদ পেয়ে রাতে হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামাল উদ্দীন মন্ডল, সাবেক পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা জাহিদ হাসান মুক্তা,চৌডালা ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান শামিউল ইসলাম শ্যামল, যুবলীগ নেতা সেরাজুল ইসলাম টাইগার প্রমূখ।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী মাইনুল ইসলাম জানান, নারায়ণগঞ্জে পুলিশ ও বিএনপির ঘটনার খবরটি বিকেল পাঁচটার দিকে মাদ্রাসা মোড়ের একটি চায়ের দোকানে সাত্তার ও মজিবুর দেখছিলো। মজিবুর পুলিশকে গালিগালাজ করতে থাকলে সাত্তার বলে পুলিশতো শুনতে পাচ্ছে না। তাহলে গালি দিয়ে কি হচ্ছে। এটাই নিয়ে তাদের সূত্রপাত।

ঘটনা সম্পর্কে জানতে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বৃহস্পতিবার রাতেই তার মেয়ে সাথী বেগম বাদি হয়ে ৬ জন সহ ১০/১২ জনকে অঙ্গাতনামা আসামি করে মামলা করেছে। ওইদিন রাতেই ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.