× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পঞ্চগড়ের দেবীগঞ্জে প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন ঢাকার বর

পঞ্চগড় প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৯ এএম

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় এই প্রথম নওরোজ ফারহান নূর নামের এক বর দেশের রাজধানী শহর ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসেন। এ সময় বর নওরোজ ফারহান নূরের সঙ্গে হেলিকপ্টারে তার বাবা-মাসহ তিনজন পরিবারের সদস্য উপস্থিত ছিলেন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পাবলিক ক্লাব মাঠে উৎসুক কয়েকশত গ্রামবাসী ওই হেলিকপ্টার উঠানামা ও বর দেখতে সেখানে ভিড় করেন। এসময় উৎসুক জনতার ভিড় ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়। অন্য বরযাত্রীরা সকালে সড়ক পথে গাড়িতে কনের বাড়িতে আসেন। এসময় বরসহ পরিবারের সদস্যরা হেলিকপ্টার থেকে নামলে কনের পরিবারের সদস্যরা তাদের বরণ করে নেন। এই প্রথম দেবীগঞ্জে কোনো বর হেলিকপ্টারে করে বিয়ে করতে আসায় ওই এলাকার আশপাশের কয়েকটি গ্রামের কয়েকশ লোক বরযাত্রী ও হেলিকপ্টার দেখতে ভিড় করেন।

কিছুদিন আগে ঢাকার মহাখালী এলাকার আকিজ পার্টিকেলে ইডি হেলাল আহমেদের ছেলে নওরোজ ফারহান নূরের সঙ্গে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ বাজার পাড়া এলাকার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি নুর নেওয়াজের মেয়ে নাফিসা বিনতে নওয়াজের (নেহা) পারিবারিক ভাবে বিয়ে ঠিক হয়। পারিবারিকভাবে তাদের বিয়ের তারিখ ঠিক হয় শুক্রবার (২ সেপ্টেম্বর)। জানা যায়, বর নওরোজ ফাহান নূরে জাপান টোব্যাকো কোম্পানিতে চাকুরি করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, হেলিকপ্টারে বিষয়ের বিষয়টি অবহিত করে থানা পুলিশকে দাওয়াত দিয়েছে কনে পক্ষ। আমাদের পক্ষ থেকে যথেষ্ট পরিমাণ চেষ্টা করেছি পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে। শুক্রবার দুপুরে থানার সামনের মাঠে হেলিকপ্টারটি ল্যান্ড করে। অনুষ্ঠান শেষে বিকেলে বর পক্ষ কনেকে নিয়ে হেলিকপ্টার করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.