× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গুইমারায় ইউপিডিএফের কর্মীকে গুলি করে হত্যার ঘটনায় মালবাহী ট্রাক আগুন

খাগড়াছড়ি প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৮ পিএম

পাহাড়ে আঞ্চলিক দলগুলো আবরো উত্তপ্ত হয়ে উঠেছে। খাগড়াছড়ি গুইমারা প্রসীত গ্রুপ ইউপিডিএফের কর্মীকে গুলি করে হত্যার  ঘটনায় মালবাহী ট্রাক আগুন। এতে আতংকে রয়েছেন যাত্রীরা।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে ইউপিডিএফ নেতা অংথুই মারমার হত্যার ঘটনার প্রতিবাদে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের বাইলাছড়ি ও দাতারাম পাড়া এলাকার রাস্তায় যানবাহনে আগুন দিয়েছে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ’র সন্ত্রাসীরা। 

দুপুর ৩টার দিকে রামগড় উপজেলার দাতারাম পাড়া ও গুইমারা উপজেলার বাইল্যাছড়িতে পৃথকভাবে মাল বোঝাই ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মিজানুর রহমান ও গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল দিচ্ছে।

উল্লেখ, শুক্রবার সকাল পৌনে ৯টার খাগড়াছড়ির গুইমারায় দুই আঞ্চলিক সশস্ত্র গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সশস্ত্র সংগঠন ইউপিডিএফের গুইমারা শাখার আঞ্চলিক কমান্ডার অংথুই মারমা ওরফে আগুন (৫২) নিহত হয়েছে। নিহত অংথুই উপজেলার বুদং পাড়ার (যৌথ খামার) কংহ্লাউ মারমার ছেলে ও ওই এলাকার বাসিন্দা ছিলেন। 

এ সময় অংথুই মারমার লাশের পাশ থেকে ৫ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন পিস্তল উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহটি খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.