× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

'জামায়াত-বিএনপিকে রাজনীতির মাঠে লালকার্ড দেখানো হবে'

লালমোহন (ভোলা) প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ১৯:৫১ পিএম

খেলার মাঠে ফাউল করা প্লেয়ারদের রেফারি যেমন করে লাল কার্ড দেখিয়ে খেলার মাঠ থেকে বিতাড়িত করে দেন ঠিক তেমনি জামায়াত-বিএনপির রাজনীতির নামে দেশে কোন ধরনের নৈরাজ্য সৃষ্টি করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতা কর্মীরা তাদেরকেও লাল কার্ড দেখিয়ে রাজপথ থেকে বিতাড়িত করে দিবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন। 

শুক্রবার বিকেলে ভোলার লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে ধলী গৌরনগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে শেখ হাসিনা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এসময় বিশেষ অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বর্তমান সরকারের সময় দেশে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই অগ্রগতি অব্যাহত রাখতে হলে দেশ পরিচালনার ক্ষেত্রে পুনরায় শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের কোন বিকল্প নেই।

এসময় লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ,ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন,পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল প্রমুখ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.