× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

খাগড়াছড়িতে ইউপিডিএফের ডাকে ৫ উপজেলায় অবরোধ

খাগড়াছড়ি প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৬ পিএম । আপডেটঃ ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৭ পিএম

ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা ওরফে আগুন (৫২) হত্যার প্রতিবাদে ইউপিডিএফ প্রসীত গ্রুপের ডাকে রবিবার (৪ সেপ্টেম্বর) খাগড়াছড়ি জেলার পাঁচ উপজেলা গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়িতে আধাবেলা সড়ক অবরোধ চলছে। অবরোধের কারণে খাগড়াছড়ির সঙ্গে সারাদেশের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

অবরোধের ঘটনায় এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর কিছু ঘটেনি। তবে সকাল থেকে অবরোধের সমর্থনে গুইমারার বাইল্যাছড়ি ও রামগড় সড়কে রাস্তায় পিকেটিং-এর চেষ্টা করা হয়। মানিকছড়ি উপজেলা গাছ কেটে সড়ক অবরোধ করে।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতায় তা পণ্ড হয়ে যায়। দুপুর ১২টা পর্যন্ত চলবে এ সড়ক অবরোধ।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রশীদ জানান, তার এলাকার বিভিন্ন সড়কে ৭টি স্থানে পুলিশ মোতায়েন রয়েছে। স্থানীয় সেনাবাহিনীও মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশকে সহযোগিতা করছে।

মানিকছড়ি থানা ওসি শাহনুর আলম বলেন মানিকছড়ি উপজেলা ধর্মগর, জামতল, পিছলাতলা, এইসব এলাকায় আগুন জ্বালিয়, গাছ কর্তন করে অবরোধের চেষ্টা করেন, আইনশৃংখলা বানিহীকেরদেখে পালিযে যায়।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ির গুইমারা উপজেলার দেওয়ানপাড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা আগুন নিহত হন। এ ঘটনার প্রতিবাদে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলার পাঁচ জেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক দেয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.