× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

১২০০ লিটার ডিজেল ও পামওয়েল জব্দ করলো কোস্টগার্ড

নোয়াখালী প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫০ পিএম

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বিশেষ অভিযান চালিয়ে ৮০০ লিটার চোরাই ডিজেল ও ৪০০ লিটার চোরাই পামওয়েল জব্দ করেছে কোস্টগার্ড। 

রবিবার (৪ সেপ্টেম্বর) ভোর ৬ টায় উপজেলার নলচিরা ঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। তবে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে অবৈধ তেল পাচারকারীরা পালিয়ে যাওয়ায় এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। 

কোস্টগার্ড সুত্রে জানা যায়, অবৈধভাবে ডিজেল ও পামওয়েল পাচার হচ্ছে এমন সংবাদে ভিত্তিতে রোববার ভোর ৬টায় হাতিয়া উপজেলার নলচিরা ঘাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড দক্ষিণ জোনের বিসিজি স্টেশন হাতিয়ার একটি দল। এসময় ৮০০ লিটার চোরাই ডিজেল ও ৪০০ লিটার চোরাই পামওয়েল জব্দ করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে পালিয়ে যায় অবৈধ ডিজেল ও পামওয়েল ব্যবসায়ী। জব্দকৃত তেল উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম শফিউল কিঞ্জল বিষয়টি নিশ্চিত করে বলেন, জ্বালানি তেলের সংকটময় মুহূর্তে এ ধরনের তেল চোরাকারবারিদের বিরুদ্ধে কোস্টগার্ডের অভিযান অব্যাহত থাকবে। 

হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম হোসেন বলেন, জব্দকৃত চোরাই ডিজেল ও পামওয়েল বিক্রি করে তার মূল্য রাষ্ট্রীয় কোষাগারে জমা দেওয়া হবে।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.