× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রতিবন্ধীকে অপহরণ করে লাখ টাকা মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫২ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জে প্রতিবন্ধী খোরশেদ আলম সাগর (৩০) কে অপহরণ ও লাখ টাকা মুক্তিপণ দাবির ঘটনায় ২ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব-১১ এর সদস্যরা। 

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের জেলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। গতকাল
শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে বেগমগঞ্জ পৌরসভার কন্ট্রাক্টর মসজিদের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় একই স্থান থেকে ভুক্তভোগী সাগরকে উদ্ধার করে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার  রেজ্জাকপুর মধ্যমনি গ্রামের টিক্কা মিয়া চৌকিদার বাড়ীর ইসমাঈল ফকিরের ছেলে মো. জসিম উদ্দিন রাজু ও পাশ্ববর্তী সদর উপজেলার কাদিরহানিফ ইউপির দরবেশপুর গ্রামের মো. মোস্তফা মিয়ার ছেলে মো. দুলাল।

র‍্যাব-১১ সুত্রে জানা যায়, ভুক্তভোগী খোরশেদ আলম সাগর (৩০) একজন বুদ্ধি প্রতিবন্ধী। তার এই অসহায়ত্ত্বের সুযোগ নিয়ে মো. জসিম উদ্দিন রাজু (৪৫) ও মো. দুলাল (৪৮) তাকে অপহরন করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। ৩ সেপ্টেম্বর ভুক্তভোগীর মা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনায় মামলা করলে র‍্যাব তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার ও ভুক্তভোগীকে উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনা স্বীকার করে।

র‌্যাব-১১ সিপিসি-৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীর মায়ের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে এবং অপহৃত সাগরকে উদ্ধার করা হয়েছে। আসামিরা অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনা স্বীকার করেছে। আমরা বেগমগঞ্জ মডেল থানার মামলায় তাদের থানায় সোপর্দ করেছি। আজ রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.