× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুর জেলা মৎস্যজীবী লীগের কমিটি দুই বছরেও হয়নি

রংপুর ব্যুরো

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:১২ পিএম

প্রায় দুই বছরেও হয়নি রংপুর জেলা মৎস্যজীবী লীগের কমিটি। কেন্দ্র থেকে দ্রুত কমিটি গঠনের জন্য দায়িত্ব দেয়া হলেও যথা সময়ে সম্মেলন করতে পারেনি প্রস্তুত কমিটি।

কমিটির মেয়াদ শেষ হওয়ায় দীর্ঘদিন ধরে নেই সাংগঠনিক কোনো কার্যক্রম। একারণে দলের নেতাকর্মীরা ঝিমিয়ে পড়েছে। এ পরিস্থিতিতে দ্রুত সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করে গতি ফিরিয়ে আনতে কেন্দ্রীয় নেতাদের প্রতি জানিয়েছেন রংপুরের তৃণমূল পর্যায়ের নেতারা।

এই দাবিতে রোববার (০৪ সেপ্টেম্বর) দুপুরে রংপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন সংগঠনটির নেতাকর্মীরা।

লিখিত বক্তব্যে মৎস্যজীবী লীগের সাবেক কার্যকরী সদস্য সুধীর চন্দ্র জীবন বলেন, ২০২০ সালের নভেম্বরে রংপুর জেলা মৎস্যজীবী লীগের কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হয়। এরপর ২০২১ সালের মার্চে সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করে দেয় কেন্দ্রীয় সংসদ। তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হলেও আজ পর্যন্ত সম্মেলন করে কমিটির গঠন করা হয়নি।

রংপুর জেলা মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নুরে কাওসার বকুল এবং সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব নজরুল হকের নিস্ক্রিয়তার কারণে জাতীয় পর্যায়েরসহ সাংগঠনিক কার্যক্রম ব্যাহত হচ্ছে। অভিভাবক শূন্য হয়ে পড়েছে রংপুর জেলা মৎস্যজীবী লীগ।
এ অবস্থায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে সম্মেলনের মাধ্যমে দ্রুত কমিটি গঠনের দাবি জানানো হয়।

এসময় রংপুর জেলা মৎস্যজীবী লীগের সদস্য আজিজুর রহমান, কৃষিবিদ মোস্তফা কামাল, তছলিম মিয়া, খিতিশ চন্দ্রসহ তৃণমূলের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কমিটি গঠন প্রক্রিয়া প্রসঙ্গে জানতে সর্বশেষ গঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নুরে কাওসার বকুলের মুঠোফোনে কল দিলেও তিনি রিসিভ করেননি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.