× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষ, গ্রেপ্তার আরও ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:০১ পিএম

 সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মী ও পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (৪ সেপ্টেম্বর) দুপুরে সদর থানার পরিদর্শক (অপারেশন) সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বলেন মামলার আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

গ্রেফতাররা হলেন, সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি মহল্লার বিএনপি নেতা শফিকুল ইসলাম শফি এবং জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান রানার ছোট ভাই এনামুল হক পারভেজ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় করা মামলায় ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গত ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে সিরাজগঞ্জে বিএনপি নেতাকর্মীর সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। সংঘর্ষে ৭ পুলিশসহ বিএনপির অন্তত ২০ জন নেতাকর্মী আহত হন।

এ ঘটনায় জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চুকে প্রধান আসামী করে ১১০ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে পুলিশ। এই মামলায় এ পর্যন্ত বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.