× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাঘাইছড়িতে আনসার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:১২ পিএম

বাঘাইছড়িতে ১৮ আনসার ব্যাটালিয়নের সদস্য জেনেরেটর অপারেটর শাকিল হোসেন (২৩) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রবিবার (৪ সেপ্টেম্বর) সকাল ৯ ঘটিকায় ১৮ আনসার ব্যাটালিয়নের জেনারেটর রুম থেকে ক্যাবল নেটওয়ার্ক লাইনের সরু তার দিয়ে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি থানার পুলিশ। ঘটনাটি রাঙামাটি জেলার বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নে ঘটেছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান সাংবাদিকদের বলেন, ‘পুলিশের ধারনা গভীর রাতে কোন এক সময় ক্যাবল নেটওয়ার্ক লাইনের সরু তার পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে সঠিক কারণ জানা যাবে।’

জানাযায়, নিহত শাকিল হোসেন বাংলাদেশ আনসারের ২০ তম ব্যাচের সদস্য। তাঁর সৈনিক রেজি নম্বর- ১৯২০২২৫। সে ঢাকা ধামরাই যাদবপুর ইউনিয়নের আলেক হোসেন’র ছেলে। নিহত শাকিল হোসেন ১৭ নভেম্বর, ২০১৯ সালে আনসার বাহিনীতে যোগদান করেন। 

নিহতের ঘটনায় বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ মুঠোফোনে বলেন, ‘এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দুঃখজনক আমি দাপ্তরিক কাজে ঢাকায় আছি। খবর শুনে প্রাথমিক ভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে, ব্যাটালিয়নের আইনঅনুয়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে তাঁর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

এদিকে আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার ও দীঘিনালা জামতলী ২১ আনসারের অধিনায়ক মোঃ ফেরদৌস আহমেদ ঘটনা স্থল পরিদর্শন করছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.