× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জামায়াত- বিএনপির সবসময়ই দেশের শত্রু

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩১ এএম

জামায়াত- বিএনপি সবসময়ই দেশের শত্রু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের মাথা নষ্ট হয়ে গেছে। তাই তারা আন্দোলনের নামে জালাও পোড়াও করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়ার পায়তার লিপ্তে নেমেছে। জনগণকে সাথে নিয়ে তাদের এই ধ্বংসের খেলার মোকাবেলা করবো আমরা। 

জামালপুরের সরিষাবাড়ীতে শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ডোয়াইল ইউনিয়ন আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ- কমিটির সদস্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফজলুল হক।

তিনি আরো বলেন, জামায়াত -বিএনপি এখনও সত্রিয়। তারা এখনো থেমে নেই। শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করে যাচ্ছেন। সেগুলো তাদের ভালো লাগেনা। দেশের উন্নয়নে তারাই এখন বাধা। সরিষাবাড়ীর মাটি আওয়ামী লীগের ঘাটি। আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের সুসংগঠিত থেকে তাদের ধ্বংসের আন্দোলন প্রতিহত করা হবে বলে তিনি তার বক্তব্যে বলেন। 

ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদ, সহসভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, পৌর মেয়র মনির উদ্দিন, যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন প্রমুখ বক্তব্য রাখেন।

ক্যাপশন- সম্মেলনে বক্তব্য রাখছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ- কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফজলুল হক।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.