× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়পুরায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:০২ পিএম

নরসিংদীর রায়পুরায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আরমান মিয়া (১৫) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ৭টার দিকে ঘটনাটি ঘটে।

আজ রোববার সকালে ভুক্তভোগীর বাবা থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে রায়পুরা থানায় মামলা রুজ্জু করা হয়। সকালেই এলাকা থেকে আরমান কে গ্রেফতার করে পুলিশ। সে উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের রতনপুর এলাকার মোঃ রতন মিয়ার ছেলে আরমান মিয়া। গ্রেফতার কৃত ওই কিশোরকে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যা আনুমানিক ৭ টার সময় স্বজনরা শিশুটিকে বাড়িতে খুঁজা খুঁজি করে না পেয়ে। পার্শ্ববর্তী বাড়ির আরমান মিয়ার ঘর থেকে ওই কিশোরীকে পরনের প্যান্ট খোলা ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্বজনরা। খবর পেয়ে প্রতিবেশীদের সামনে ওই কিশোরী এ ঘটনার বর্ণনা দেন। অভিযোক্ত আরমান তার বাড়িতে লোকজন না থাকায় একা পেয়ে কৌশলে ভুক্তভোগী ওই শিশুকে ডেকে নিয়ে চৌচালা ঘরে দরজা বন্ধ করে জোর পূর্বক পাশবিক নির্যাতন চালায়।
এ ঘটনার পরদিন শনিবার সকালে ভুক্তভোগী ওই শিশু পরিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই শিশু নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ভুক্তভোগীর বাবা সংবাদ সারাবেলা পত্রিকার প্রতিনিধিকে বলেন,অভিযুক্তকে আইনের হাতে তুলে দেয়া হয়েছে।

রায়পুরা থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোক্তকে গ্রেফতার করে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.