× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বালিয়াডাঙ্গীতে দু’পক্ষের মারামারিতে নিহত এক, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৪ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ভানোর ইউনিয়রে হলদিবাড়ী মসজিদে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে অসম্মান করে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে কয়েক দফায় সংর্ঘষের ঘটনায় গুরুত্ব আহত শাকিল আহম্মেদ (৩০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। তাঁর বড় ভাই সাঈদ আলমও গরুত্ব আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

রবিবার (০৪ সেপ্টেম্বর) ভোর সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় শাকিল আহম্মেদের।

মৃত শাকিল আহম্মেদ ভানোর ইউনিয়ন মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের মৃত সামশুল আলমের ছেলে এবং স্থানীয় যুবলীগ নেতা সাঈদ আলমের ভাই।

জানা যায়, এ ঘটনায় শনিবার (০৩ সেম্পেম্বর) রাতে ভানোর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম সহ ২০ জনকে আসামী করে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করেছেন। ভানোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাঈদ আলম।

মামলার সূত্রে জানা যায়, গত শুক্রবার (০২ সেপ্টেম্বর) হলদিবাড়ী জামে মসজিদের ইমাম মহানবী হযরত মুহাম্মদ (সা:) কে অসম্মান করে কথা বললে প্রতিবাদ জানায় যুবলীগ নেতা সাঈদ আলম ও মুসল্লিরা। এ নিয়ে উভয় পক্ষের মাঝে উত্তেজনা দেখা দেয় এবং সংঘর্ষ শুরু হয়। এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এতে ভানোর ইউপি চেয়ারম্যান সহ ৪ জনের নামে অভিযোগ দেন যুবলীগ নেতা সাঈদ আলম।

এমন খবর জানতে পেরে চেয়ারম্যানের লোকজন আরো ক্ষিপ্ত হয়ে উঠে এবং শনিবার (০৩ সেপ্টেম্বর) সকাল বেলা সাঈদ আলম ইউনিয়ন ভুমি অফিসের দক্ষিণ পাশের রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে মারপিট করে। এরপরে তাকে বাঁচাতে তার ভাই শাকিল আহম্মেদ সহ পরিবারের লোকজন ছুটে আসলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে যুবলীগ নেতা সাঈদ আলম ও শাকিল আহম্মেদ গুরুতর আহত হয়। আহতদের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শাকিলের স্বাস্থ্যের অবনতি হলে তাকে দিনাজপুর মেডিকেলে রেফার্ড করা হয়।

পরে রবিবার (০৪ আগষ্ট) ভোর সকাল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় তার । এ ঘটনায় ভানোর ইউপিচেয়ারম্যানসহ ২০ জনকে আসামী করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম জানান, ইউপি চেয়ারম্যানসহ ২০ জনকে আসামী করে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত আছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.