× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মা‌নিকগ‌ঞ্জে ঘরের সিঁধ কেটে আড়াই মা‌সের শিশু চুরি করে বিক্রি

গ্রেফতার ২

মা‌নিকগঞ্জ প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:১২ পিএম

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় আড়াই মা‌সের এক শিশুকে রবিবার ভোর রাতে ঘরের সিঁধ কেটে চুরি করে এক হাজার টাকায় বি‌ক্রির ঘটনা ঘ‌টে‌ছে। এ ঘটনায় এক নারীসহ দুই জন‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

চু‌রি হওয়া শিশু উপ‌জেলার বরাইদ ইউনিয়নের ছনকা মাকারপুল গ্রামের আরিফ হোসেনের আড়াই মা‌সের শিশু পুত্র আবু বক্কর। আর গ্রেফতার হওয়া ব‌্যক্তিরা হ‌চ্ছে, সজল ও তাসলিমা।

জানা গে‌ছে, আড়াই মা‌সের শিশুকে রবিবার ভোর রাতে ঘরের সিঁধ কেটে চুরি করে ঝন্টু ও সজল মিয়া নামে দুই মাদক‌সেবী। প‌রে শিশুটিকে নিয়ে মানিকগঞ্জের দৌলতপুর এলাকার খলিসা ডাইরা গ্রামের তাসলিমা বেগমের কাছে ১ হাজার টাকায় বিক্রি করে দেয় তারা। এ দিকে ভোর রাতেই ‌শিশু চু‌রি খবর এলাকায় ছ‌ড়ি‌য়ে পর‌লে মসজিদের মাইকে মাইকিং করা হয়। এরপর নাগরপুর কাওয়াখোলা এলাকা থেকে সকালে ‌শিশুসহ স্থানীয় জনতা সজল ও তাসলিমাকে আটক করে সাটুরিয়া থানা পুলিশকে খবর দেয়। এ সময় ঝন্টু মিয়া নামের আরেক আসামী পালিয়ে যায়। প‌রে দুই আসামীসহ শিশুটিকে উদ্ধার করে পু‌লিশ। 
শিশু আবু বক্করের বাবা আরিফ হোসেন জানায়, রবিবার (৩ সে‌প্টেম্বর) ভোর রাতে ঘুম থেকে জেগে দেখতে পায় ঘরের দরজা খোলা। এরপর ঘরের বাতি জালালে দেখতে পায় ঘরের ভেতর বড় ধরণের সিঁধ কাটা হয়েছে। পরে স্ত্রী জেসমিনকে ডাকতে গেলে দেখে বিছানায় তা‌দের আড়াই মা‌সের সন্তান আবু বক্কর নেই। পরে প্রতিবেশিদের ডাকাডাকি করে ঘুম থেকে উঠিয়ে মসজিদের মাইকে মাইকিং করা হয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, ঝন্টু ও সজল এরা দুজনই মাদকসেবী। এরা নেশার টাকা যোগাড় করার জন্য ওই শিশুটিকে ঘরের সিধঁ কেটে চুরি করে ১ হাজার টাকায় তাসলিমার কাছে বিক্রি করে দেয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো: আশরাফুল আলম বলেন, শিশুটিকে চুরি করে ১ হাজার টাকায় বিক্রি করে‌ছিল। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ঝন্টু নামে এক আসামী পালিয়েছে তাকে গ্রেফতা‌রে পুলিশ কাজ করছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দা‌য়ের করেছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.