× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

রংপুর ব্যুরো

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৪ পিএম । আপডেটঃ ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:১৫ পিএম

দেশবিরোধী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, তাণ্ডব ও পুলিশের উপর হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা  যুবলীগ । 

রোববার  (৪ সেপ্টেম্বর) বিকেলে  নগরীর বেতপট্টি দলীয় কার্যালয় থেকে জেলা যুবলীগ নেতা রফিকুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে প্রেসক্লাব চত্বরে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে  শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও জেলা যুবলীগ নেতা রফিকুল ইসলাম,যুবলীগ নেতা মাসুদ রানা,শ্যামল গোস্বামী, সোহাগ চৌধুরী, রবিউল ইসলাম রবি,ফারুক আহমেদ,নুরুজ্জামান রুবেল, প্রশান্ত সরকার, রাজু আহমেদ, বিপ্লব,রিয়াদ, রয়েল,আবুল কালাম আজাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

মিছিল পরবর্তী সমাবেশে যুবলীগের নেতৃবৃন্দ বলেন, নৈরাজ্যকারীদের প্রতিহত করতে যুবলীগ মাঠে থাকবে, মাঠে থেকেই সকল নৈরাজ্য, সন্ত্রাস, ষড়যন্ত্র আর হিংসার জবাব দেবে। 

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের যে জায়গায় নিয়ে গেছেন বিএনপি জামায়াতকে  সেটা ধ্বংস করতে দেয়া হবে না। যদি বিএনপি-জামায়াত দেশের শান্তিপ্রিয় মানুষের শান্তি ও নিরাপত্তায় বিঘ্ন ঘটায়, জনগণের বন্ধু পুলিশের ওপর হামলা করে, জনগণের জানমালের ক্ষতি করার চেষ্টা করে, তাহলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রত্যেক নেতাকর্মী রাজপথে থেকে তার দাঁতভাঙা জবাব দেবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.