× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নারী -পুরুষ নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে বগুড়া যাওয়ার পথে যাত্রীবাহী বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই নারী পুরুষ নিহত হয়েছেন। রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধা-বগুড়া জেলার সীমান্তবর্তী এলাকার রহবল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার পুলিশ মরদেহ দুটি উদ্ধার ও চালক-হেলপারসহ বাসটি আটক করেছে। নিহতরা হলেন- বগুড়ার শিবগঞ্জ উপজেলার শাকিল আহমেদ (২২) ও তার স্ত্রী। মেয়েটির বাবার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শিবগঞ্জ ইউনিয়নের সোনাতলা গ্রামে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, বিকেলে ব্যক্তিগত কাজ শেষে গোবিন্দগঞ্জ থেকে নারীকে নিয়ে মোটরসাইকেলে বগুড়া যাচ্ছিলেন শাকিল আহমেদ। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরমুখী নবীনবরণ পরিহণ নামের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে শাকিল ও তার মোটরসাইকেলে থাকা নারী চাপা দিয়ে বাসটি পালানোর চেষ্টা করে। এ সময় ঘটনাস্থলেই মারা যান তারা।

ওসি বলেন, ঘটনার পর স্থানীয় লোকজন ও পথচারীদের সহযোগিতায় ঘাতক বাসটিসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়াসহ মরদেহ পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.