× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদক সেবনে বাঁধা দেয়ায় বৃদ্ধের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ১১:০০ এএম

নরসিংদীর রায়পুরায় মাদক সেবনে বাঁধাদেয়ার জেরে আবদুল খালেক (৭০) নামে এক বৃদ্ধের ঘরে আগুন লাগানোর অভিযোগ উঠেছে একই এলাকার মাদকসেবী বখাটেদের উপর।

 সোমবার ভুক্তভোগী ওই বৃদ্ধ রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন।

গত রোববার রাত আনুমানিক ২টায় উপজেলার উত্তরবাখর নগর ইউনিয়নের লোচনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী আবদুল খালেক লোচনপুর এলাকার আব্দুল হাসেমের ছেলে। অভিযোক্তরা হলেন,একই এলাকার নূর নবীর ছেলে আল-আমিন, আফসুর উদ্দিনের ছেলে আহসান উল্লাহ, শাহজাহানের ছেলে শাহ-আলম, সিরাজ মিয়ার ছেলে ইমরান মিয়া। 

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর বাড়ির আঙ্গিনায় দীর্ঘদিন যাবত জুয়া এবং মাদক সেবনের সাথে সম্পৃক্ত কতিপয় বখাটেরা বিভিন্ন ধরনের অবৈধ কর্মকান্ড পরিচালনা করে আসচিলো। এ নিয়ে ওই বৃদ্ধ প্রতিবাদ করেন। গত দুই দিন ওই বৃদ্ধের তাদের সাথে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বৃদ্ধাকে লাঠি নিয়ে তাড়া করে। এর পর থেকে ওই বৃদ্ধকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। ভুক্তভোগী তার পরিবারের লোকজনকে এ বিষয়টি জানান। এ বিষটি লোকমুখে জানাজানি হলে বখাটেরা ক্ষিপ্ত হয়ে বিভিন্ন হুমকি দেয়। 
একই এলাকার প্রতিবেশি হাবিবুর রহমান বলেন যে বিগত কয়েক বছর যাবত এই বখাটেরা বিভিন্ন অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত হয়ে এলাকায় বিভিন্ন ধরনের সমস্যা করে আসছিল।
ভুক্তভোগীর ছেলে বলেন, বাবা একা বাড়িতে থাকেন। কৃষি কাজ করে উপার্জিত অর্থ এবং ধান, চাল ছিল। তারা ঘরে থাকা জিনিসপত্র অর্থ লুট করে আগুন লাগিয়ে চলে যায়। আগুনে সবকিছু পুড়িয়ে ছাই হয়েছে। এ বিষয়ে চেয়ারম্যান এবং মেম্বারকে জানিয়েছি। অপরাধীকে খুঁজে বের করে শাস্তির দাবি জানাচ্ছি। 
ভুক্তভোগী আবদুল খালেক বলেন, বখাটেরা বাড়ির পাশে মাদকসেবনসহ অনৈতিক কর্মকান্ডের বাঁধা দেই। এরি জেরে রোববার রাত ২টায় সময় বখাটেরা ঘরে আগুন লাগিয়েছে। আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তায় ভুগছি। তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

রায়পুরা থানার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জহিরুল হক বলেন অভিযোগ পেয়েছি এবং তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.