× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফরিদ্গঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের অভিষেক অনুষ্ঠান

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৫ পিএম

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ,ফরিদগঞ্জ উপজেলা, চাঁদপুর এর নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত। ফরিদগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের তৃতীয় তলায়  ৫ সেপ্টেম্বর সোমবার বিকেলে মুক্তিযুদ্ধা সন্তান সংসদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি মশিউর রহমান মিটু'র সভাপতিত্বে সাধারণ সম্পাদক হাজী শেখ মোহাম্মদ  শাহআলম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্হানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোঃ হাবিবুর রহমান।

তিনি বলেন, কারো দয়ায় পাইনি দেশ, আমি বলবো মুক্তিযোদ্ধাদের সহযোগিতায়, তাদের অবদানে পেয়েছি দেশ।বঙ্গবন্ধুর নেতৃত্বে পেয়েছি বাংলাদেশ। এই দেশকে রক্ষা করার দায়িত্ব মুক্তিযোদ্ধা সন্তানদের।১৯৭১ সালে মুক্তিযোদ্ধারা যে ভাবে জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর নেতৃত্বে জীবন বাজি রেখে বিজয় ছিনিয়ে এনেছিল মাত্র ৯ মাসে, আমি শুধু একটি কথা বলতে চাই,আপনাদেন ইউনিটি দেখতে চাই,জেলা কমান্ড যেভাবে বলবে কেন্দ্রীয় কমান্ড যেভাবে বলবে, দয়া করে আপনারা সেই ভাবে চলবেন, আপনারা সারাদিন ঘুরে যেটা করতে পারবেন না, আমাদের মতন চার পাঁচ জন  কর্মকর্তা নেতৃবৃন্দ মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য, আমরা অনেক সহায়তা করতে পারবো, তবে দয়ায় করে কমিটিতে যারা এসেছে, আপনারা সবাই একত্রিত হয়ে আসবেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান সংসদ চাঁদপুর জেলা শাখার আহ্বায়ক  আবু নাছের পাটোয়ারী বাচ্চু। এই সময় উপস্হিত ছিলেন ঢাকা  ডিএমপির সহকারি কমিশনার মোঃ শাহাদাত হোসেন,জেলা কমান্ডার সাইফুল ইসলাম সেন্টু,ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী কামরুল হাসান সাউদসহ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.