× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রৌমারীতে ৩ আগ্নেয়াস্ত্রসহ ডাকাত গ্রেফতার

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৭ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে তিনটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আব্দুর রউফ (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার রাতে উপজেলার চর শৌলমারীর কলেজপাড়া থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের একটি দল। রৌমারী থানার অফিসার ইন চার্জ রূপ কুমার সরকার জানান, সোমবার দুপুরে আসামিকে রৌমারী থানায় সোপর্দ করা হয়।

গ্রেফতার আব্দুর রউফ উপজেলার চর শৌলমারীর কলেজপাড়ার আব্দুল কাশেমের ছেলে বলে জানা গেছে। সে দীর্ঘদিন থেকে ডাকাতি করে আসছিল বলে দাবি করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, র‌্যাব-১৪-এর জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি দল আব্দুর রউফের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার দেশি শটগান, একটি দেশি পাইপগান, ১২ বোর শটগানের কার্তুজ ৬ রাউন্ড ও ছোরা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে র‌্যাব জানায়, এসব অস্ত্র ব্যবহার করে আব্দুর রউফ রৌমারী ও এর পার্শ্ববর্তী চরাঞ্চলে চাঁদাবাজি, ডাকাতি ও জেলেদের মালামাল লুটসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল।

রৌমারী থানার ওসি রূপ কুমার সরকার জানান, র‌্যাব জামালপুরের নায়েক সুবেদার বাদশা মিয়া গ্রেফতার আব্দুর রউফকে অস্ত্রসহ থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.