× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও সড়ক অবরোধ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছেন বঞ্চিত ছাত্রলীগ কর্মীরা। মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত মিছিলটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা চত্তরে প্রায় আধাঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় যান চলাচল বন্ধ হয়ে গেলে সড়কের দু’পাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। পরে স্থানীয় নেতাদের অনুরোধে আন্দোলনকারীরা অবরোধ তুলে নেয়া হয়।

বিক্ষোভ মিছিলে সদ্য ঘোষিত কমিটির যুগ্ম সাধরাণ সম্পাদক আল আমিন আকন্দ ও পৌর ছাত্রীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজানের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল হয়। ওই সময় পদবঞ্চিত নেতারা সদ্য কমিটি নিয়ে বিভিন্ন শ্লোগান দেন।

এ সময় বক্তরা বলেন, নয়া কমিটিতে ছাত্রদল কর্মী, বিবাহিত, বয়স উর্ত্তীন্ন, বিতর্কিত লোকজনকে দিয়ে এ কমিটি করায় আজকে আমাদের এই বিক্ষোভ মিছিল। আমরা চাই বঞ্চিত এবং দলের দুর্দিনের সক্রিয় কর্মীদের যথাযত মূল্যায়ন করা হোক। এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে বিতর্কিতদের কমিটি থেকে বহিষ্কার করে ত্যাগীদের জায়গা করে দেওয়া হোক। উল্লেখ, ০৪ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি মো: আল আমীন ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবিরের স্বাক্ষরিত ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রলীগ কমিটির অনুমোদন দেয়া হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.