× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

অবৈধ ডায়াগনস্টিকে অভিযান, ভুয়া ডাক্তারের ৬ মাসের কারাদণ্ড

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৯ পিএম

স্বাস্থ্য অধিদপ্তরের চলমান অভিযানের ধারাবাহিকতায় পটুয়াখালীর রাঙ্গাবালীতে অবৈধ ডায়াগনস্টিক ও ঔষধের ফার্মেসিতে অভিযান চালানো হচ্ছে। মঙ্গলবার সকাল ১১ টা থেকে পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের টিম এ অভিযান পরিচালনা করছেন।  

সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার মো. তৌফিকুর রহমান রাকিবের নেতৃত্বে ইতোমধ্যে চারটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়।  
জানা গেছে, সকাল থেকে দুপুর  পর্যন্ত উপজেলা সদরে অবস্থিত রাঙ্গাবালী ডায়াগনস্টিক সেন্টার, ছোয়া মেডিকেল হল ও ডায়াগনস্টিক সেন্টার, নাহীদ মেডিকেল হল ও ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট এন্ড হসপিটালের রাঙ্গাবালী চক্ষু চিকিৎসা কেন্দ্রে অভিযান চালানো হয়েছে। 
এ সময় অবৈধভাবে ডায়াগনস্টিক সেন্টার পরিচালানা এবং ভুয়া ডাক্তার পরিচয়ে চিকিৎসাপত্র ব্যবহার করায় ছোয়া মেডিকেল হলের গৌতম কুমার রায়কে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়। এ অভিযানে অংশ নিয়ে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সালেক মুহিদ দণ্ডের আদেশ দেন। 
এছাড়া লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় রাঙ্গাবালী ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেওয়া হয়। একইসঙ্গে ওই প্রতিষ্ঠান পরিচালনার দায়িত্বে থাকা মিজানুর রহমান, নাহীদ মেডিকেল হলের জসিম উদ্দিন ও চক্ষু চিকিৎসা কেন্দ্রের সৌরভের কাছ থেকে ল্যাব বন্ধ রাখার শর্তে মুচলেকা নেওয়া হয়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.