× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ার গাবতলীতে স্বঘোষিত অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ২০:১৩ পিএম

বগুড়ার গাবতলী মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের স্বঘোষিত অধ্যক্ষ রোজিনা আকতার নাইছ কর্তৃক অত্র স্কুলের এসএসসি ও ভোকেশনাল ৮০জন পরীক্ষার্থীদের কাছ থেকে প্রবেশপত্র বাবদ জনপ্রতি ৩হাজার টাকা করে দাবী করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন হয়েছে।

মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে ওই মানববন্ধনের আয়োজন করেন স্কুলের শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও কমিটির নেতৃবৃন্দ।

এ সময় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভাইস প্রেন্সিপাল মাহফুজ জামান, সহকারী শিক্ষক হাবিব হাসান বিবেক, ফাতেমা তুজ জোহরা, মুকুল মিয়া, গোলাম আজিজ, রুহুল আমীন, অফিজ উদ্দিন, নাজমুন নাহার, সুমন চন্দ্র সরকার, এমদাদুল হক, আ: হালিম, আরফিনা আকতার, নুসরাত নাজনীন, কর্মচারীদের মধ্যে ফরহাদ হোসেন, স্বপন, শিখা বেগম, নুরুল ইসলাম, আবু সাঈদ,  এসএসসি পরীক্ষার্থী সুজন, মোহন, হৃদয়, শাহাদত, হাবিবা, সুমী, আদরী, সুমাইয়া, চম্পা, সীমা, জান্নাতি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, গাবতলী মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের স্বঘোষিত অধ্যক্ষ রোজিনা আকতার নাইছ এসএসসি ও ভোকেশনাল ৮০জন পরীক্ষার্থীদের প্রবেশপত্র জিম্মি করে জনপ্রতি ৩হাজার টাকা দাবী করছেন। এর নেপথ্যে রয়েছে, বিভিন্ন সরকারী কর্মকর্তা। এতে ফুঁসে উঠেছেন শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকগণ, কমিটির নেতৃবৃন্দ ও শিক্ষানুরাগীরা। 



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.