× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ২০:৪০ পিএম

নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের নিয়ে প্রতিপক্ষের লোকদের ধাক্কায় আব্দুল মান্নান (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নে এঘটনা ঘটে। নিহত আব্দুল মান্নান ওই ইউনিয়নের খইরার বাড়ির আব্দুল লোকমান এর ছেলে। অপরদিকে অভিযুক্তরা একই গ্রামের আবদুল খালেক মিয়ার ছেলে শিশু মিয়া (৫০) ও বেনু মিয়া(৪৫)। 

নিহতের স্বজনরা জানায়, দীর্ঘদিন যাবত শিশু মিয়ার সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে আব্দুল মান্নানের বিরোধ চলে আসছিলো। এরই জেরে গতকাল বিকেলে উভয় পক্ষের লোকজনদের মধ্যে কথা-কাটাকাটি হয়। মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকালে নাসির উদ্দিন বাড়ি থেকে বের হয়ে জমিতে ঘাস কাটতে গেলে প্রতিপক্ষের লোকজনেরা অতর্কিত হামলা করে। একথা শুনে আবদুল মান্নান তার ভাইয়ের কাছে গেলে পিছন থেকে প্রতিপক্ষের লোকজন ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পরে। পরে স্বজণরা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে তার মরদেহ বাড়িতে এনে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহদ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

নিহতের ভাই নাসির উদ্দিন বলেন, শিশু ও বেনুর সাথে দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। তারা আমার উপর অতর্কিত হামলা করে। ভাই আসা মাত্র তাকে পিছন থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে ভাই মারা যায়। 

রায়পুরা থানার উপ-পরিদর্শক তদন্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করি। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.