× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে ইউপি চেয়ারম্যানের অপকর্মের প্রতিবাদে সদস্যদের সংবাদ সম্মেলন

রাজশাহী প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:২৯ পিএম

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ৪ নম্বর দেলুয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজুল ইসলামের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলেন ইউনিয়ন পরিষদের ৮ জন সদস্য।

এসময় লিখিত বক্তব্যে ইউপি সদস্য আবুল বাশার বলেন, বর্তমান চেয়ারম্যান রিয়াজুল ইসলাম জি.আর.এর চাল আত্মসাত করে। তাছাড়া তিনি অবৈধ পুকুর খনন, পুকুরের ডিড জালিয়াতিসহ মাদক মামলার আসামী একজন মেম্বারকে জামিনে মুক্তির জন্য জীবিত মায়ের মৃত্যু সনদ দেন।

তিনি আরো বলেন, চেয়ারম্যান রিয়াজুল ইসলাম ২০১৬ থেকে ২০২১ সাল পর্যন্ত বিগত সময়ে ১২ জন ইউপি সদস্যদের মাসিক ভাতা ১৮ লক্ষ ৪৮ হাজার টাকা আত্মসাত করেছেন। যার অভিযোগ জেলা প্রশাসক দপ্তরে আজও বিদ্যমান। চেয়ারম্যানের এহেন অনিয়ম, দুর্নীতির সঠিক তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আহ্বান জানাচ্ছি আমরা।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেলুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের সদস্য তাজুল ইসলাম, খলিলুর রহমান, আফসার আলী, আবুল খায়ের, রহিদুল ইসলাম, সু্বেদা খাতুন, লাবনী খাতুন।

তবে অভিযোগ বিষয়ে চেয়ারম্যান রিয়াজুল ইসলাম কে মুঠোফোনে কল করে জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ  মিথ‍্যা ও ভিত্তিহীন। রাজনৈতিক প্রতিপক্ষতার কারনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যে অভিযোগ আনা হচ্ছে। গত সপ্তাহে  প্রতিপক্ষগন ইউএনও অফিসেও আমার  বিরুদ্ধে বেতন আত্মসাত সহ কয়েকটি অভিযোগ করে। কিন্তু তদন্তে তার প্রমাণ হয়নি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.