× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তিতাসে প্রকাশ্যে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০২২, ১৮:০৪ পিএম

কুমিল্লার তিতাসে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. সিয়াম নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে তিতাসের গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসার সামনে এঘটনা ঘটেছে। 

নিহত কিশোরের নাম মো. সিয়াম (১৭) সে উপজেলার মজিদপুর ইউনিয়নের চর মোহনপুর এলাকার মো. হেলাল সরকার ওরফে বাক্কা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১টায় তিতাস উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদরাসার কেন্দ্র থেকে দাখিল পরীক্ষা দিয়ে শিক্ষার্থীরা বের হলে তাদের সামনেই কয়েকজন কিশোর এসে সিয়ামকে এলোপাতাড়ি কিল ঘুষি ও শেষে ছুরি দিয়ে আঘাত করে মুহূর্তের মধ্যে চলে যায়। পরে আহত সিয়ামকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রথমিক ভবে ধারণা করা হচ্ছে ঘটনাটি প্রেম সংক্রান্ত বিষয় এবং যারা ঘটনাটি ঘটিয়েছে তাদের সকলের বাড়ি মেঘনা উপজেলার গোবিন্দপুর ইউনিয় ব্রাহ্মণচর ও নয়াগাঁ গ্রামের।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, ছুরিকাঘাতে এক কিশোরের মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.