× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যশোরের শার্শায় এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ !

ঘটনাস্থলেই আটক ২ ধর্ষক

বেনাপোল প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:২৫ এএম

যশোরের শার্শা উপজেলার নিজামপুর ইউনিয়নের কন্দপপুর গ্রামে বাড়িতে একা পেয়ে এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে অভিযুক্ত ২ জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো উপজেলার নিজামপুর ইউনিয়নের বড় নিজামপুর গ্রামের মাছ ব্যবসায়ী শাহাজাহান মল্লিকের ছেলে হাসান আলী (২০), একই গ্রামের রিজাউল করিমের ছেলে মাসুদ (২০)।

এই ঘটনায় আরো জড়িত একই ইউনিয়ের কন্দপপুর গ্রামের মিজান চৌকিদারে ছেলে নুরুজ্জামান (২৭), ফটিকের ছেলে সাকিব (২৮), জাহানের ছেলে নাসিম হোসেন (২৮) পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির অন্য সদস্যরা হাসপাতালে ছিলো। এসময় ওই পরীক্ষার্থীকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে ৩ যুবক। ঘটনা কাউকে না জানাতে প্রাণনাশের হুমকিও দেয়। এসময় আত্মরক্ষার্থে ওই পরীক্ষার্থী চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে অভিযুক্তদের হাতেনাতে আটক করে গণধোলাই দেয়।

পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। স্থানীয়রা ধর্ষকদের উপযুক্ত শাস্তির দাবী জানিয়েছেন। ওই পরীক্ষার্থী স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি আছে।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান, স্থানীয়দের মাধ্যমে উপজেলার কন্দপপুর গ্রামে এসএসসি পরীক্ষার্থী ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে। অভিযুক্তদের থানা হেফাজতে রাখা হয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.