× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দীর্ঘ ৭ বছর পর আগামীকাল গাইবান্ধা আওয়ামী লীগের সম্মেলন

নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা

আতিকুর রহমান আতিক, গাইবান্ধা

২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:২৮ এএম

গাইবান্ধা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে দারুণ উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। দীর্ঘ ৭ বছর পর আগামীকাল ২৪ সেপ্টেম্বর শনিবার এ সম্মেলন অনুষ্ঠিত হবে। ফলে গোটা জেলায় কর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। প্রার্থীদের পোস্টার, ফেষ্টুন এবং ব্যানারে শহর বন্দর ইউনিয়ন ছেয়ে গেছে। সম্মেলনে স্থানীয় জেলা পর্যায়ের নেতা এবং জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার সংবাদে তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের মাঝে ব্যাপক চাঞ্চল্য দেখা যাচ্ছে। এছাড়া সম্মেলনে আওয়ামী লীগের জেলা পর্যায়ের কাউন্সিলরা অংশ নিবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, যারা দল করেন সেই দলের যখন একটা সম্মেলন হয় তখন তাদের প্রত্যাশা থাকে অনেক। সেই সম্মেলনকে সুষ্ঠ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে। সেই অর্পিত দায়িত্ব ত্রুটি মুক্ত ভাবে করার জন্য নেতা কর্মীদেরকে নিয়ে সুষ্ঠু ভাবে সেই কাজ সম্পাদন করছি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন, ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান চলমান জেলা আওয়ামী লীগের কমিটি ওই সময়ে তিনি অনুমোদন দিয়েছেন। তখন থেকে এই জেলা কমিটি আমাদের কেন্দ্রীয় সকল প্রকার নির্দেশনা অনুযায়ী প্রতিটি কর্মসূচি পালন করে আসছি। এছাড়া জাতীয় ও আন্তর্জাতিক দিবসগুলো যথাযোগ্য মর্যাদায় আমরা পালন করেছি। দীর্ঘ দিন পর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। জেলা সম্মেলনকে কেন্দ্র করে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের অনেক প্রত্যাশা এবং গাইবান্ধার সাধারণ মানুষেরও এই সম্মেলন ঘিরে তাদেরও প্রত্যাশা রয়েছে। এই সম্মেলনের মধ্যে দিয়ে দল আরও শক্তিশালি হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পথ সুগম হবে।

এ সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। 
সম্মেলনে আরও উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডঃ হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি অ্যাডঃ হোসনে আরা লুৎফা ডালিয়া, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম রুমি এবং জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, মনোয়ার হোসেন চৌধুরী, অ্যাড: উম্মে কুলসুম স্মৃতি এমপিসহ জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.