× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

রংপুর ব্যুরো

২৩ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৫ এএম

রংপুর নগরীতে বালুবোঝাই দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাকের হেলপার নিহত এবং আরেক চালক আহত হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাতটার দিকে নগরীর হাছনা বাজার সংলগ্ন বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে ।

নিহত হেলপার আলমগীর হোসেন রংপুর নগরীর মডার্ণ মোড় এলাকার বাসিন্দা। আহত ট্রাকচালক জালাল মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি রাজশাহী জেলার বাসিন্দা।

দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বাদশা মাসুদ আলম। তিনি বলেন, আমরা সকাল সোয়া সাতটার দিকে দুর্ঘটনার খবর পেয়েছি। সঙ্গে সঙ্গে আমরা একটি অ্যাম্বুলেন্স গাড়িসহ উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত ট্রাক চালক ও নিহত হেলপারের মরদেহ উদ্ধার করি।

বালুবোঝাই একটি ট্রাককে পিছন থেকে আরেকটি বালুবোঝাই ট্রাক ধাক্কা দেয়। মূলত ধাক্কা দেয়া ট্রাকটির বাম দিকের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পর হেলপার ওই ট্রাকের ভিতরেই মারা যান, আর চালককে আহত অবস্থান সেখান থেকে উদ্ধার করা হয় বলেও জানান তিনি।

এদিকে একই দিন সকালে ওই সড়কের হাজীরহাট মুচিরমোড় এলাকায় সৈকত পরিবহনের নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তারপাশের খাদে পড়ে গেছে। ঢাকা থেকে ছেড়ে আসা বাসটি গঙ্গাচড়ার দিকে যাচ্ছিল। এ ঘটনায় ৫-৭ জন যাত্রী আহত হয়েছেন বলে জানা গেছে।

এছাড়া সকালে নগরীর কেরানীরহাট মুহুরির মোড়ে একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে পড়ে যায়। এ ঘটনায় চালক ও হেলপার দুজনই আহত হয়েছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.