× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বালিয়াডাঙ্গীতে সৎ বাবার ছুরিকাঘাতে ছেলে গুরুতর আহত

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৭ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে  রনি (১৫)  নামে এক কিশোরকে ছুরিকাঘাতে গুরুত্বর জখম করার অভিযোগ উঠেছে তার সৎ বাবা মাহাবুব রহমানের বিরুদ্ধে। পরে উত্তেজিত জনতা তাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে রনি ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত রনি ওই গ্রামের নাসিরুল ইসলামের ছেলে ও বীর মুক্তিযোদ্ধা দানেশ আলীর নাতী। তার সৎ বাবা চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার শংকর বাটি গ্রামের নুরুল হুদার ছেলে।

এ ঘটনায় রনির বাবা নাসিরুল ইসলাম বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্রে বলা হয়েছে, নাসিরুল ইসলাম তার স্ত্রী নুর নিহারকে তালাক দেওয়ার পর তার স্ত্রী মাহাবুব রহমানের সাথে দ্বিতীয় সংসার করে।  নাসিরুলের ছেলে রনি কিছুদিন তার মায়ের কাছে থাকে ও কিছুদিন তার বাবার কাছে থাকে।  রনি রাজমিস্ত্রির সহকারী হিসেবে শ্রমিকের কাজ করতেন। বৃহস্পতিবার বিকালে তার সৎ বাবা মাহাবুব রহমান নেশা করার জন্য টাকা চাইলে রনি টাকা দিতে অস্বীকার করেন। এসময় ১/২ জন সহযোগীর মাধ্যমে ৭/৮ টি স্বজোরে মাথা, বুক ও হাতে আঘাত করে গুরুতর রক্তাক্ত ও কাটা জখম পূর্বক হত্যা চেষ্টা করে। এসময় পালানোর সময় মাহাবুব রহমানকে আটক করে উত্তেজিত জনতা পুলিশের কাছে সোপর্দ করে। আহত রনিকে উদ্বার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয় লোকজন। পরে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার আশংকা জনক অবস্থায় ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

রনির ফুপু নাসরিন বলেন, রনির মা মাদরাসায় পড়তে গেছিল। মাদরাসা থেকে এসে স্বামী ও স্ত্রীর মাঝে কথাকাটাকাটি হয়। পরে রনির সাথে মারামারি করে তার সৎ বাবা। এসময় তাকে দা দিয়ে আঘাত করছে তার সৎ বাবা।  মাথার মগজ দেখা যাচ্ছে। 

রনির বাবা নাসিরুল ইসলাম মুঠোফোনে জানান, ছেলে অবস্থা উন্নতি অবনতি কিছুই বোঝা যাচ্ছে না। বর্তমানে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করছি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আনাম জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার আসামীকে গ্রফতার করা হয়েছে। শুক্রবার তাকে ঠাকুরগাঁও জেল হাজতে প্রেরণ করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.