× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তালায় গভীর রাতে প্রতিমা ভাংচুর

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩১ পিএম

তালায় গভীর রাতে সনাতন ধর্মীলম্বীদের সর্ববৃহৎ পূজার দূর্গা প্রতিমা ভাংচুর করেছেন দুর্বৃত্তরা। ইতিমধ্য ঘটনাস্থল উপজেলার জেয়ালা নলতা গ্রামের  সাহা ও পরামানিক পাড়ার পূজা মন্ডপ পরিদর্শন করেছেন স্থানীয় প্রাশসন ও পুলিশ প্রশাসনের নেতৃবৃন্দ।  

জেয়ালা নলতা গ্রামের সাহা ও পরামানিক পাড়ার দুর্গা মন্দিরের সভাপতি অসিত সাহা জানান, শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে কে বা কাহার দূর্গা প্রতিমার মাথা সহ বিভিন্ন অংশ ভাংচুর করেছেন।

তিনি আরও জানান, আমি সহ কমিটির সদস্যরা রাত ১২টা পর্যন্ত এই মন্দিরে ছিলাম। তার পরে বাড়িতে চলে যায়।সকালে মন্দিরে এসে দেখি প্রতিমা ভাঙচুর করা হয়েছে। প্রতিমা ভাঙ্গা দেখে সঙ্গে সঙ্গে প্রশাসন ও পুলিশকে খবর দেওয়া হয়।

শুক্রবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পূজা উদযাপন পরিষদের সভাপতি  ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস, তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান,তালা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক ইন্দ্রজীৎ দাশ বাপী প্রমুখ।

এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, ইতিমধ্যে সংসদ সদস্যসহ স্থানীয় জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের আটক করে আইনের আওতায় আনা হবে।


Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.