× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রাইভেট পড়তে অনিহা প্রকাশ করায় শিক্ষার্থীকে ধর্ষণের পর খুন করে গৃহশিক্ষক

নোয়াখালী প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩১ পিএম

গৃহশিক্ষক আবদুর রহিম প্রকাশ রনিকে (২৫)  প্রাইভেট থেকে বাদ দেওয়ায় সে ক্ষোভ  থেকে ছাত্রী তাসনিয়া হোসেন অদিতার (১৪) বাসায় প্রবেশ করে। বাসায় কেউ না থাকায় প্রথমে শিক্ষার্থীকে ধর্ষণ করে রনি। তারপর রান্না ঘরের ছুরি দিয়ে অদিতাকে জবাই করে এবং হাতের রগ কেটে দেয়। 

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নিজ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। 

মো. শহীদুল ইসলাম আরও বলেন,  রনি বিবাহিত ও একটি কোচিং সেন্টারের মালিক। সে বছর ধরে অদিতাকে পড়াতো। ৩ মাস আগে থেকে সে পড়া বাদ দেয়। পূর্বের পরিচিত হওয়ায় রণি মাঝেমধ্যে বাসায় আসতো। রনি ধর্ষণ ও হত্যাকে ভিন্নখাতে নেওয়ার জন্য পুরো ঘর উলোটপালোট করে ফেলে। আমরা খবর নিয়েছি তাদের বাসায় কোনো মালামাল খোয়া যায়নি।

গ্রেপ্তারকৃত আবদুর রহিম প্রকাশ রনি নোয়াখালী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর এলাকার খলিল মিয়ার ছেলে। অপর গ্রেপ্তার আসামি ইসরাফিল আলম (১৪) একই এলাকার অজি উল্যাহর ছেলে।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, নিহতের মা অভিযোগ করেছে ইসরাফিল আলম তার মেয়েকে বিভিন্ন সময় উতোক্ত করতো। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামি গৃহশিক্ষক আবদুর রহমান রনি। আমরা আসামিদের আদালতের মাধ্যমে রিমান্ড প্রার্থনা করে প্রকৃত ঘটনা উদঘাটন করবো।

সংবাদ সম্মেলনে সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার দীপক জ্যোতী খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, ডিআইও -১ মোস্তাফিজুর রহমান, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলামসহ জেলায় কর্মরত প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, নোয়াখালী পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর)  রাত ৮ টার দিকে তাসনিয়া হোসেন অদিতা (১৪) নামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ, গোয়েন্দা পুলিশ, সিআইডি ও পিবিআই সদস্যরা।  তাৎক্ষণিক মো. সাইদ (২০) নামের এক জনকে আটক করেছে।

তাসনিয়া হোসেন অদিতা পৌরসভার ৩ নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর ইউনিয়নের আবুল খায়ের পেশকার বাড়ির মৃত রিয়াজ হোসেনের মেয়ে। সে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.