× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নোয়াখালীতে স্কুল ছাত্রীর খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৬ পিএম

নোয়াখালীতে চাঞ্চল্যকর ধর্ষণ ও গলাকেটে হত্যার শিকার তাসনিয়া হোসেন অদিতির (১৪) খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে 'সচেতন নোয়াখালীবাসী'। এতে নোয়াখালীর সর্বস্তরের মানুষের অংশগ্রহণ দেখা যায়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর ২০২২) সকাল দশটায় জেলা সদরের মুজিব চত্বরে (জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে) এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা নোয়াখালীতে ক্রমাগত আইন শৃংখলার অবনতিতে উদ্বেগ জানিয়ে মেয়েদের নিরাপত্তা ও কিশোর গ্যাং নিয়ে প্রশাসনকে সর্বোচ্চ সতর্ক হওয়ার পাশাপাশি তাসনিয়ার খুনিদের গ্রেফতার ও হত্যা রহস্য উদঘাটনের দাবী জানান।

'সচেতন নোয়াখালীবাসী'র আহবায়ক মুনীম ফয়সাল বলেন- আমাদের কিছু প্রশ্নের উত্তর জানতে হবে। হত্যাকারী বাসায় ঢুকলো কিভাবে? আর বাহিরে তালা দিলো কে? তালার দুইটি চাবি। মায়ের চাবি যদি মায়ের কাছে থাকে অপর চাবি কোথায়? আর একটি বাসায় এতো কিছু হলো কিন্তু প্রতিবেশীরা টের পেলো না? আমার কাছে এটিকে পরিকল্পিত হত্যাকান্ড মনে হচ্ছে। নিজেদের কেউ অবশ্যই সাহায্য করেছে। তাকে খুজে বের করতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন- নাগরিক অধিকার আন্দোলন, নোয়াখালীর সদস্য সচিব সাংবাদিক জামাল হোসেন বিষাদ, সার্ভিস ফর হিউম্যান বিয়িং অর্গানাইজেশনের সভাপতি ফাহিদা সুলতানা, আলোকিত মানবিক অর্গানাইজেশনের সভাপতি পারভেজ মোল্লা, নোয়াখালী সাইবার ওয়ারিয়র্সের সভাপতি সাইদুর রহমান রায়হান, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার জামান শাওন, রয়েল ড্রিস্ট্রিক্ট নোয়াখালীর এডমিন কাদের রাসেল, ড্রীম লাইট অব হেল্প সেন্টারের সভাপতি হোসাইনুল বাশার সিয়াম প্রমূখ।

মানবন্ধনের সাথে একাত্মতা পোষণ করে নাগরিক অধিকার আন্দোলন, সার্ভিস ফর হিউম্যান বিয়িং অর্গানাইজেশন, নোয়াখালী সাইবার ওয়ারিয়র্স, আলোকিত মানবিক অর্গানাইজেশন, রয়েল ড্রিস্ট্রিক্ট নোয়াখালী, ড্রীম লাইট অব হেল্প সেন্টারসহ বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী, পেশাজীবী ও নাগরিক সংগঠন।

উল্লেখ্য গতকাল (২২ সেপ্টেম্বর ২০২২) আনুমানিক বিকালের দিকে তাসফিয়া হোসেন অদিতিকে নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর ৩নং ওয়ার্ডস্থ নিজ বাসায় গলাকেটে হত্যা করা হয়। এর আগে তাসনিয়াকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ পরিবারেরর।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.