× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাদারীপুরে ডাকাতি হওয়ায় মালামালসহ ৭ ডাকাত গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৪ পিএম

মাদারীপুরের শিবচরে পৃথক ঘটনায় ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে শিবচর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাতদের স্বীকারোক্তি মোতাবেক ডাকাতি হওয়া ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

শিবচর থানা পুলিশের সূত্র জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাতে রাজধানী ঢাকার নয়াবাজার থেকে মেসার্স জনপ্রিয় বাগদাদ ট্রান্সপোর্ট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের একটি পিকআপ ভ্যানে মালামাল লোড করে মাদারীপুরের উদ্দ্যেশে ছেড়ে আসে। রাত ১২টার দিকে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরের সীমানা নামক স্থানে আসলে পেছন থেকে অজ্ঞাতনামা একটি কাভার্ডভ্যানে আসা ডাকাতদল পিকআপ ভ্যানকে গতিরোধ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল বোঝাই পিকআপভ্যানটি নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় কুরিয়ার সার্ভিসের গাড়ির চালক আসাদুল আকনসহ (২২) বেশ কয়েকজনকে আসামি করে শিবচর থানায় মামলা দায়ের করেন মেসার্স জনপ্রিয় বাগদাদ ট্রান্সপোর্ট পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের স্বত্ত্বাধিকারী নাহিদ ইত্তেসাফ আলী। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় পিকআপের সহকারী আলমগীর মীর ও চালক আসাদুল আকনকে আটক করে। জিজ্ঞাসাবাদে তাদের সহযোগী বিল্লালের হেফাজতে মালামাল রয়েছে বলে জানতে পারে। পরে শিবচর থানা পুলিশের একাধিক দল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে স্বীকারোক্তি মোতাবেক গোপালগঞ্জ সদর থানার ঢাকা-খুলনা মহাসড়ক সংলগ্ন এলাকা থেকে বিল্লালকে গ্রেপ্তার ও পিকআপভ্যানসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল উদ্ধার করে।

অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে উপজেলার কুতুবপুর ইউনিয়নের ইমান উদ্দিন বেপারীকান্দি গ্রামে অভিযান চালায়। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ মেহেদী কাজী, সাগর মাদবর ও রাকিব মাদবরদেরকে আটক করে। তাদের কাছ থেকে ১০ ইঞ্চি লম্বা ১টি স্টীলের তৈরি ধারালো ছুরি, ১০ ইঞ্চি লম্বা ১ টি স্টীলের তৈরি ধারালো চাপাতি, ২টি সেলাই রেঞ্জ, মোটা রশি, রেজিষ্ট্রেশন বিহীন ১টি লাল রংয়ের মাহিন্দ্র কোম্পানির মোটর সাইকেলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

মাদারীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আনিসুর রহমান বলেন, ডাকাতির ঘটনায় কুরিয়ার সার্ভিসের চালক ও হেলফারসহ বেশ কয়েকজন জড়িত। তিনজন গ্রেপ্তার হলেও বাকিদের ধরতে অভিযান চলছে। এদিকে ডাকাতি হওয়ায় পিকআপভ্যানসহ মালামাল উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আলাদা আরেকটি ঘটনায় আরো ৪ ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.