× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাজশাহীতে চাচার ছুরিকাঘাতে আহত ভাতিজার মৃত্যু!

রাজশাহী প্রতিনিধি

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৯ পিএম

রাজশাহীর বাঘায় আপন চাচার   ছুরিকাঘাতে আহত  ভাতিজা শহিদ হোসেন (২০) চিকিৎসাধীন অবস্থায় মারা  গেছেন। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে  তার মৃত্যু হয়। 

সে  উপজেলার আড়ানী দিয়াড়পাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

জানা যায়, শহিদ হোসেন গত ১৭ সেপ্টেম্বর নিজস্ব ভ্যানে  যাত্রী নিয়ে আড়ানীর হাটে যাচ্ছিলেন। এ সময়  ভ্যান নিয়ে আড়ানী বাজারের তেঁতুলতলা পৌঁছলে শহিদের আপন ছোট চাচা চকসিংগা গ্রামের আজাহার হোসেনের ছেলে আবদুর রশিদ পূর্ব শত্রুতার জের ধরে তাকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এতে শহিদ গুরতর জখম হয়। এ সময় স্থানীয়রা শহিদ কে উদ্ধার করে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রামেক হাসপাতালে ভর্তি করেন। এদিকে ওই সময় স্থানীয়রা  আবদুর রশিদকে  আটক করে  বেঁধে  রেখে  পুলিশকে খবর  দেয়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে রশিদ কে আটক করে এবং  পরদিন আদালতে প্রেরন করেন। বর্তমানে সে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে রয়েছে।

বাঘা থানার  অফিসার ইনচার্জ (ওসি ) সাজ্জাদ হোসেন বলেন, ছুরিকাঘাতে  আহত শহিদ হোসেন রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়ায়  অভিযুক্ত  রশিদের  বিরুদ্ধে আগের যে অভিযোগটি ছিল সেই অভিযোগের সাথে হত্যা মামলার ধারাটি যোগ করা হবে। উল্লেখিত আসামি  বতর্মানে জেল হাজতে  আছেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.