× প্রচ্ছদ জাতীয় সারাদেশ রাজনীতি বিশ্ব খেলা আজকের বিশেষ বাণিজ্য বিনোদন ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে দেড় হাজার পিস ইয়াবাসহ রাজু গ্রেফতার

২৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৩ পিএম

রংপুর নগরীর সিও বাজার এলাকা থেকে দেড় হাজার পিস ইয়াবা সহ স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু আহাম্মেদকে গ্রেফতার করেছে রংপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর । বিষয়টি নিশ্চিত করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের রংপুর কার্যালয়ের পরিদর্শক মোজাফফর হোসেন। গ্রেফতার হওয়া রাজুর বাবার নাম মাহাতাব উদ্দিন বাড়ি রংপুর নগরীর মনুয়াপাড়া মন্থনা এলাকায়।

এদিকে ইয়াবা সহ গ্রেফতার হওয়া স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজু আহাম্মেদ রংপুর সিটি করপোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সহ সভাপতি  বলে নিশ্চিত করেছে রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউজ্জামান বাবুু । 
তিনি বলেন এ ঘটনার পর তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রন অফিস সুত্রে জানা গেছে বৃহসপতিবার (২৩ সেপ্টেম্বর)সন্ধার পর গোপন সূত্রে খবর পেয়ে তাদের একটি দল নগরীর সিও বাজার এলাকায় অবস্থান নেয়। 

এ সময় আসামী রাজু আহম্মেদ মটর সাইকেলে করে আসার সময় সেটি থামিয়ে তার দেহ তল্লাশী করে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে রংপুর মেট্রোপলিটান কোতয়ার্লীথানায় সোপর্দ্দ করা হয়। সেই সাথে তার মটর সাইকেলটিও জব্দ করা হয়।

এ ব্যাপারে কোতয়ার্লীথানার ওসি জানান মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজু নামে এক মাদক ব্যবসায়ীকে দেড় হাজার পিস ইয়াবা সহ আটক করেছে। তাকে রাতে থানায় সোপদ্দ করা হয়েছে।

সার্বিক বিষয়ে জানতে মাদক দ্রব্যনিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোজাফফর হোসেন জানান এ ঘটনায় তাদের সহকর্মী আলমগীর হোসেন বাদী হয়ে কোতয়ার্লীথানায় মাদক আইনে মামলা দায়ের করেছে। 

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.