× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হামলা, সাড়ে ৯ লাখ টাকা ছিনতাই

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৩:২৮ পিএম

নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির (৩৪)’র ওপর একদল দূর্বৃত্ত হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে। এ সময় দূর্বৃত্তরা তার কাছ থেকে ৯ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। আহত মনির বর্তমানে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় মনির বাদী হয়ে ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। গত বুধবার (২৮সেপ্টেম্বর) দুপুরে উপজেলার শিয়রবর হাটে এ হামলার ঘটনা ঘটে।

থানায় দাখিলকৃত মামলা সূত্রে জানা গেছে, নড়াইলের লোহাগড়া উপজেলার চর শালনগর গ্রামের লুৎফর রহমানের ছেলে ও নড়াইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির, তার ব্যবসায়িক পার্টনার ইতনা এলাকার শেখ জালাল উদ্দীনের ছেলে শেখ লাবু আলম এবং মনিরের আপন ভাই তরিকুল ইসলামকে সাথে নিয়ে পাট কেনার উদ্দেশ্যে গত বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে পার্শবর্তী শিয়রবর হাটে পৌঁছালে হাজীপাড়া বাতাশি গ্রামের ইউপি সদস্য বুলু খানের নেতৃত্বে সবুজ, রাজু, আসমুল, শাহিন, সুজাসহ ১০/১২ জন দূর্বৃত্ত লোহার রড় ও হাতুড়ী নিয়ে অতর্কিত ভাবে মনিরের ওপর হামলা চালিয়ে তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর আহত করে।

এ সময় দূর্বৃত্তরা শেখ লাবু আলম ও ভাই তরিকুলকে মারধোর করে। হামলার সময় দূর্বৃত্তরা মনিরের কাছ থেকে ৯ লক্ষ ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। গুরুতর আহত মনির বর্তমানে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। 

এ ঘটনায় মনির বাদী হয়ে শনিবার (১ অক্টোবর) ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
 এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.