× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কক্সবাজারে ছুরিকাঘাতে দুই পর্যটক আহত

কক্সবাজার প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৫:২২ পিএম

কক্সবাজারে চলছে সপ্তাহব্যাপী পর্যটন মেলা। কিন্তু সৈকতেই নেই নিরাপত্তা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোরে সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই পর্যটক আহত হয়েছেন। এদের মাঝে একজনের অবস্থা গুরুতর।

আহত পর্যটকরা হলেন— কুমিল্লার তিতাস থানার গোপালপুরের সামশুল হকের ছেলে মেহেদী হাসান (২৭) ও মোশাররফের ছেলে মো. শাকিল (২৯)। তারা সম্পর্কে চাচাতো ভাই। এদিকে, আহত পর্যটকদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসা সেবায় অবহেলার অভিযোগ তুলেছেন আহত পর্যটকরা।

আহত পর্যটক শাকিল জানান, শুক্রবার ভোরে চট্টগ্রাম থেকে কক্সবাজার পৌঁছেন তারা। গাড়ি থেকে নেমে সীগাল পয়েন্ট থেকে সমুদ্রসৈকতে নামেন। এসময় ৫-৬ জন ছিনতাইকারী এসে তাদের ঘিরে রাখে৷ পরে টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার পর ধারালো ছুরি দিয়ে মেহেদী হাসানকে আঘাত করতে থাকে তারা। তাকে বাঁচাতে বাঁধা দেয়ার চেষ্টা করলে শাকিলকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয়রা।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, ছিনতাইকারির ছুরিকাঘাতে দুই পর্যটক যুবকের একজনের বাহুতে আরেকজনের বগলের নিচে আঘাত লেগেছে। তাদের উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে। সংশ্লিষ্ট ছিনতাইকারিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এরই মাঝে আহতরা বাড়ির উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেছে বলে জেনেছি।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.