× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ্যাশনে পুলিশের সহযোগিতায় শিশু ফিরে পেলো পরিবার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৬:১৪ পিএম

ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা পুলিশের সহযোগিতায় নূরনবী ওরফে আজগর (৮ ) নামে এক শিশু ফিরে পেলো তার পরিবার।

দক্ষিণ আইচা থানার এস আই শামীম জানান, শুক্রবার সকালে দক্ষিণ আইচা থানার নতুন মানিকা বাজারে অজ্ঞাত এক শিশুকে দেখতে পেয়ে স্থানীয় চরমানিকা ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য রহিজল সিকদার মুঠোফোনে থানায় অবগত করে থানাপুলিশ ঘটনাস্থল পৌছে সেখানে উপস্থিত লোকজনের সামনে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার নাম নূরনবী, পিতার নাম সুমন হাওলাদার ও মাতার নাম মোসা. আলোনূর এবং তার বাড়ি মেহেন্দিগঞ্জের পাতার হাট থানার চানপুর গ্রামের ঠিকানা ছাড়া পরিবারের সদস্যদের কারো মোবাইল নম্বরও দিতে না পারায় শিশুটিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় এনে হেপাজতে রাখা হয়।
পরে উদ্ধার করা শিশুর তথ্যমতে মেহেন্দিগঞ্জের পাতার হাট থানা এলাকায় শিশুটির পরিবারকে খবর দেওয়া হলে শিশুর নানা মো. আব্দুল খলিল বাঘা (৬৫) এবং মামাতো ভাই মো. রাফি দক্ষিণ আইচা থানায় উপস্থিত হয়ে শিশুকে সনাক্ত পরিচয় নিশ্চিত করলে তার নানার কাছে শিশু নূরনবীকে শনিবার দুপুরে ফিরিয়ে দেন থানার ওসি। 
ঘটনার সত্যতা নিশ্চিত করে দক্ষিণ আইচা থানার ওসি মো. শাখাওয়াত হোসেন বলেন, শিশুটিকে উদ্ধার করে থানায় আনার পরই তার নাম পরিচয় সনাক্ত করা সম্ভব হয়েছে এবং শিশুর স্বজনরা থানায় এলে প্রথমে সনাক্ত করার পর উদ্ধারকৃত শিশু নূরনবী ওরফে আজগরকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
হারানো শিশু সন্তানকে ফিরে পেয়ে তার নানা আব্দুল খলিল বাঘা বলেন, আমাদের শিশুকে পাগলের মতো হয়ে আমরা খুজছিলাম, অবশেষে থানা পুলিশ শিশুটিকে রাস্তায় পেয়ে উদ্ধার করে আমাদের দিয়েছেন আল্লাহ যেন পুলিদের ভালো রাখেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.