× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সীতাকুণ্ডে ২ মাসেও খোঁজ মেলেনি ৪ সন্তানের জনক নুরুজ্জামানের

সীতাকুণ্ড প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৬:১৮ পিএম

সীতাকুণ্ড পৌরসভা এলাকা থেকে নিখোঁজ ৪ সন্তানের জনক ও সীতাকুণ্ড পৌরসভার ১নং ওয়ার্ড যুবদল সভাপতি মোঃ নুরুজ্জামান (৪৫) এর সন্ধান গত এক মাস উনিশ দিনও মেলেনি।

নিখোঁজ নুরুজ্জামানের স্ত্রী পারভিন আক্তার সীতাকুণ্ড থানায় সাধারণ ডাইরী (নং ১৪২০) করেন। এক মাস উনিশ দিন অতিবাহিত হলেও পুলিশ তার স্বামীকে উদ্ধার করতে পারেনি।

গত ০৫ সেপ্টেম্বর সোমবার চট্টগ্রাম র‌্যাব-৭ এর বরাবরে স্বামী নিখোঁজের ঘটনায় অভিযোগ করেন তার স্ত্রী পারভীন আক্তার।

সীতাকুণ্ড থানার জিডিও র‌্যাব-৭ এ করা অভিযোগ সূত্র জানা গেছে, গত ২৬ জুলাই  মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় সীতাকুণ্ড পৌরসভার উত্তর এয়াকুব নগর ১নং ওয়ার্ড এলাকা থেকে নিখোঁজ হয় ৪ সন্তানের জনক ও যুবদল নেতা নুরুজ্জামান। নিখোঁজের পর বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়ীতে খোঁজ খবর নেওয়ার পর কোথাও না পেয়ে সীতাকুণ্ড মডেল থানায়  জিডি করেন তার স্ত্রী পারভীন আক্তার। পারভীন আক্তার সাংবাদিকদের জানান, তার স্বামীকে সালেহা বেগম নামে একই থানার পশ্চিম মুরাদপুরের এক মহিলা ফোন করে প্রায় সময় বিরক্ত করতো।

বর্তমানে পারভীন আক্তার অবুঝ ৪ সন্তানকে নিয়ে অভাব অনটনে খুবই কষ্টের মধ্যে দিনযাপন করছে। অবুঝ ছেলে মেয়েরা সারাক্ষণ তাদের পিতার জন্য কান্নাকাটি করে। পারভীন আক্তার বলেন, আমি অসহায় হতদরিদ্র, আমার স্বামীকে উদ্ধার করে ছেলে সন্তান এবং আমার কাছে ফিরে দিতেই পুলিশ ও র‌্যাব বাহিনীর কাছে অনুরোধ জানাচ্ছি। সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার টিবলু কুমার জানান, বিভিন্ন থানায় নিখোঁজ ব্যক্তির মেসেজ পাঠানো হয়েছে এবং উদ্ধার কার্যক্রম অব্যাহত রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.