× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভূঞাপুরে দুর্গোৎসব উপলক্ষে পৌরমেয়রের নগদ অর্থ প্রদান

টাঙ্গাইল প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ১৭:৪১ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় পৌরমেয়রের ব্যক্তিগত উদ্যোগে শারদীয় দুর্গোৎসব-২০২২ উপলক্ষে উপজেলার হিন্দু ধর্মালম্বী নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা ও পূজা উৎযাপনের জন্য ৩৭ টি পূজা মণ্ডপে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

শনিবার (১ অক্টোবর) পৌরসভা মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অর্জুনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী মোল্লা। 
এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাজার বনিক সমিতির সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি নুরুজ্জামান চকদার। উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাহিনুল ইসলাম বাদল, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গাজী ইকরাম উদ্দিন তারা মৃধা,সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আইয়ুব মোল্লা , অলোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম বাদল,গাবসারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ আকন্দ বাদশা, দূর্গা পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী স্মরণ দত্ত, ভূঞাপুর পৌরসভা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক মোঃ খায়রুল ইসলাম তালুকদার বাবলূসহ ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ ।
এসময় পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদ বলেন, ধর্ম যার যার উৎসব সবার। হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব সকলে মিলে একযোগে যথাযথ ভাবে পালন করতে সকলের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.