× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নীলফামারীতে গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নীলফামারী প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২২, ১০:০২ এএম

নীলফামারীতে মাইক্রোবাসের চাপায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে । মঙ্গলবার সন্ধা ৭ টায় নীলফামারী - সৈয়দপুর মহাসড়কের কাদিখোল এলাকায়  এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন  শহিদুল কবীর বাবু ও  ইমাম নূর আল রাজি বাবু। তারা উভয়েই নীলফামারী পৌর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায় , স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব মনোজ কুমার রায় দিনাজপুর জেলায় তিনদিন সরকারি সফর শেষে ঢাকা যাওয়ার পূর্বে নীলফামারীর সোনারায় এলাকায় নিজ শশুড়বাড়ীতে আসেন। তাকে রেখে যাওয়ার সময় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সরকারি গাড়ীর চাপায় ঘটনাস্থলে দুইজন মারা যায় । এই ঘটনায় গাড়ী চালক আতাউর রহমানকে আটক করেছেন নীলফামারী থানা পুলিশ।
নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, সন্ধ্যায় গুঁড়িগুঁড়ি বৃষ্টিপাতের সময় দ্রতগতিতে মোটরসাইকেলটি সৈয়দপুর থেকে আসছিল। এ সময় বিপরীত দিক নীলফামারী থেকে আসা সরকারি একটি জিপ গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। গাড়িটি তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান দুই মোটরসাইকেল আরোহী। ঘটনার পরে সরকারি জিপ গাড়িসহ (ঢাকা মেট্টো-ঘ ১৮-৫৭১৫) চালক পালিয়ে যাওয়ার সময় ঢেলাপীর নামক স্থানে স্থানীয় জনতার হাতে ধরা পড়ে, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারে কাজ করছে পুলিশ।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স উত্তরা ইপিজেড ইউনিটের সিনিয়র স্টেশন অফিসার শহিদুল ইসলাম বলেন, ভারী কোনো গাড়ির চাপায় নিহত হয়েছেন তারা। নিহতদের মোটরসাইকেলের রেজিস্ট্রেশন নম্বর জয়পুরহাট -ল ১১২৮০৩।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.