× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ব্যাংক থেকে ৯ লাখ টাকা তুলে রিকশায় বাড়ি ফিরছিলেন দম্পতি, পথেই সর্বনাশ

পাবনা প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২২, ১০:৩২ এএম

পাবনা শহরের একটি ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে এক দম্পতির নগদ ৯ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় বাঁধা দেবার চেষ্টাকালে ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে গেছে অভিযুক্তরা।

মঙ্গলবার (০৪ অক্টোবর) দুপুরের দিকে সদর উপজেলার গাছপাড়া পৌরসভা সিমান্ত গেটের সামনে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। দম্পতির বাড়ি সদরের মালিগাছা ইউনিয়নের গাছপাড়া গ্রামে।

গাছপাড়া বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুল মজিদ প্রামানিক জানান, দুপুরে তার জামাই-মেয়ে ওমর সাইফুল ইসলাম ও মাহমুদা খাতুন দম্পতি পাবনা শহরের শাহজালাল ইসলামি ব্যাংক থেকে নগদ ৯ লাখ টাকা তুলে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেল করে দুইজন ছিনতাইকারী তাদের পিছু নেয়। বিষয়টি তারা টের পাননি।

গাছপাড়া বাজারে পৌরসভা গেটের কাছে রিকশা থেকে নামার সময় ছিনতাইকারীরা পথরোধ করে জোরপূর্বক টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই দম্পতি তাদের বাঁধা দেবার চেষ্টা করে এবং চিৎকার শুরু করেন। আশপাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন পাওয়া গেছে বলে জানান আব্দুল মজিদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর জানার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ হয়েছে বলেও শুনেছি। ছিনতাইকারীদের ধরতে ইতোমধ্যে পুলিশী অভিযান শুরু হয়েছে। থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 




Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.