× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাঁচবিবিতে দুই পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষ: একজন নিহত, আহত ৩

০৫ অক্টোবর ২০২২, ১০:৩৮ এএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মুরগি বোঝায় ও গরুবাহী দুই পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে গরুবাহী পিকআপের চালক বাবুল হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব। 

মঙ্গলবার বিকেলে উপজেলার জয়পুরহাট-হিলি রোড়ের নওদাপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

নিহত চালক হলেন নীলফামারীর সৈয়দপুর উপজেলার চিকলী গ্রামের বাবলু হোসেন (৬৫)। আর আহতরা হলেন, ওই এলাকার কাইয়ুম হোসেনের ছেলে সোহেল (২২), সিপাহি পাড়ার আজিজার রহমানের ছেলে শফি (৪০) ও জয়পুরহাটের কালাই উপজেলার পুনট গ্রামের আক্কাস আলীর ছেলে আবু সাইদ (২৪) বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার পাঁচবিবি থেকে একটি গরু বোঝাই পিকআপ ভ্যান নীলফামারীর সৈয়দপুর যাচ্ছিল। পথে মধ্যে জয়পুরহাট-হিলি রোড়ের নওদাপাড়ায় পৌছালে অপরদিকে মুরগি বোঝাই পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই গরুবাহী পিকআপের চালক বাবুল হোসেন নিহত হয়। ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। মুরগি বোঝাই পিকআপ ভ্যানটি বেপরোয়া দ্রুতগতিতে চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ট্রাকের চারটি গরু গুরুতর আহত হলে স্থানীয়রা সঙ্গে সঙ্গে জবাই করে।



Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.