× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সোনারগাঁয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ২

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২২, ১২:১১ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়িচালক মো. ইয়াছিন বাদশাকে কুপিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর রাতে উপজেলার ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ডাকাত পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের রমিজউদ্দিনের ছেলে মামুন ও বৈদ্যেরবাজার ইউনিয়নের মনারবাগ গ্রামের আবুল হোসেনের ছেলে রোমান। গ্রেপ্তারকৃতদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, চট্টগ্রামের জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আলমগীর হোসেন ও তার গাড়ী চালক মো. ইয়াছিন বাদশা প্রাইভেটকার যোগে ঢাকা থেকে গত শুক্রবার ভোর সাড়ে তিনটার দিকে তার কর্মস্থলে যাওয়া পথে মেঘনা টোল প্লাজা এলাকায় টোল দেওয়ার জন্য গাড়ি থামান। এসময় তার আগে ৬-৭টি গাড়ি টোল দেওয়ার লাইনে ছিল। এতে করে সামন্য যানজটের সৃষ্টি হয়। এসময় অতর্কিতভাবে ওসিকে বহনকারী প্রাইভেটকার যাহার নং চট্টগ্রাম মোট্রো গ- ১২৬৮৫১ চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকি দেয়।

পরে ডাকাতরা প্রাইভেটকারের পেছনের দরজা টেনে হেঁচরে দরজা খুলে ওসি আলমগীরকে বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৯ হাজার টাকা, ৬০ হাজার টাকা মূল্যের ৪টি মোবাইল সেট নিয়ে যায়। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় গত শনিবার রাতে ওসি আলমগীর হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।  মামলা দায়েরের পর গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে  ঝাউচর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। 

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হাইওয়ে ওসিকে কুপিয়ে ডাকাতির ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.