× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একরাতে সড়কে ৩ ডাকাতি, হামলায় নিহত ১

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

০৫ অক্টোবর ২০২২, ১৭:৪৪ পিএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে একরাতে ২টি সড়কে ৩টি ডাকাতির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) আনুমানিক রাত ৮টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত এ ডাকাতির  ঘটনাগুলো ঘটে। তবে পুলিশ ঘটনাগুলো বিচ্ছিন্ন ছিনতাইয়ের ঘটনা বলে দাবি করেছে।

এতে ডাকাত দলের হামলায় জুয়েল রানা (৩০) নামের একজন প্রবাসী নিহত হয়েছে। নিহত ওই জুয়েল রানা দুবাই প্রবাসী। সে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধুমানীনগর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। নিহত ওই প্রবাসীর সাথে থাকা একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সাদ্দাম জানান, বুধবার ভোরে সে ও তার বন্ধু জুয়েল মোটর সাইকেল যোগে আড়গাড়াহাট-বেলালবাজার সড়ক দিয়ে নাচোল উপজেলার গোলাবাড়ি এলাকায় কৃষি খামারে যাওয়ার সময় ওই সড়কের কুইচ্চাগাড়া নামক স্থানে ডাকাতদল তাদের গতিরোধ করে টাকা-পয়সা ও মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় ওই প্রবাসী বাধা দিতে গেলে ডাকাত সদস্যরা তাকে কুপিয়ে জখম করে। গুরুত্বর আহতাবস্থায় তাকে শিবগঞ্জ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শনে গেলে স্থানীয়রা জানায়,সন্ধ্যা হলেই ওই সড়ক ডাকাতদের দখলে চলে যায়। বুধবার ভোরের এ ঘটনার কিছুক্ষন আগে ডাকাতদল উপজেলার চৌডালা ইউনিয়নের উদয়নগর গ্রামের ভ্যান চালক লিয়াকত আলীর কাছ থেকে কিছু অর্থ ছিনিয়ে নেয়। মঙ্গলবার রাত ৯ টার দিকে একই ইউনিয়নের শুক্রবাড়ি- রানীবাড়ী সড়কের দামুস এলাকায় চালক ও আরোহীদের বেঁধে একটি অটোরিকশা ছিনিয়ে নেয় ডাকাত দল। খবর পেয়ে জেলা পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  আতোয়ার রহমান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ ও গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমাস আলী সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এদিকে, ডাকাতের হামলায় প্রবাসী নিহত হওয়ার বিষয়ে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমাস আলী সরকার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, এর আগে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৮টার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বেলালবাজার-আড়গাড়া সড়কে কুচ্চাগাড়া নামক স্থানে একটি অটো চার্জার ও স্টিয়ারিং গাড়ি ডাকাতের কবলে পড়ে। এতে অটোতে থাকা ৮ জন যাত্রীর কাছ থেকে ৩টি মোবাইল, ৩ জোড়া স্বর্ণের কানের দুল ও একটি গলার হার সহ ৫ থেকে ৬ ভরি নূপুর/ বিছা ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। একই সময়ে আরও একজন স্টিয়ারিংয়ে থাকা চালকের কাছ থেকে একটি মোবাইল ও টাকা নিয়ে যায়।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.