× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরে ল্যাপটপ-মোবাইল চোর চক্রের দুই সদস্য গ্রেফতার

০৫ অক্টোবর ২০২২, ১৭:৫৩ পিএম

রংপুরে চোর চক্রের সদস্য সজিব হোসেন ও রাহেল হাসান নামে দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তারা সংঘবদ্ধ ভাবে দীর্ঘদিন ধরে টাকা, ল্যাপটপ, মোবাইল ফোনসহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে আসছিলেন।

বুধবার (৫ অক্টোবর) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ও সিনিয়র এএসসি মোস্তাফিজুর রহমান।

এরআগে মঙ্গলবার (৪ অক্টোবর) গোপন সংবাদের ভিত্তিতে ওই দুজনকে নগরীর তাজহাট ও মাহিগঞ্জ সাতমাথা এলাকা থেকে অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে র‍্যাব।

গ্রেপ্তার সজিব হোসেন (১৯) নগরীর মাহিগঞ্জ সাতমাথা শনিবাড়ী এলাকার নিজাম উদ্দিনের এবং রাহেল হাসান (১৮) সাতমাথা রেলপল্লী এলাকার লতিফ মিয়ার ছেলে। সম্প্রতি তাদের বিরুদ্ধে একটি চুরির মামলা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৫ সেপ্টেম্বর রংপুর মহানগরীর কোতয়ালী থানাধীন জনৈক এক ব্যক্তির বাড়ির বাহির ও ভিতরের কলাপসিবল গেটের তালা ভেঙ্গে নগদ টাকা, ল্যাপটপ ও মোবাইল ফোন চুরির ঘটনা ঘটে। পরবর্তীতে ভুক্তভোগী রফিকুল হাসান বাদী হয়ে থানায় একটি চুরি মামলা দায়ের করেন। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা কর্তৃক অধিযাচনপত্রের ভিত্তিতে সিপিএসসি, র‍্যাব-১৩, রংপুর এর একটি আভিযানিক দল মামলাটি আমলে নিয়ে তাৎক্ষণিক ছায়া তদন্ত শুরু করে এবং চুরি চক্রের সদস্যদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৩, সিপিএসসি, রংপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার  নগরীর মাহিগঞ্জ থানার সামনে অভিযান চালিয়ে চুরি মামলার আসামি সজিব হোসেনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেয়া তথ্য মতে একই দিনে তাজহাট থানা এলাকা হতে আরেক আসামি রাহেল হাসানকেও গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার ওই দুই আসামি পরস্পর যোগসাজসে বিভিন্ন বাসাবাড়িতে চুরির সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।  তাদেরকে বুধবার সকালে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। একই সঙ্গে তাদের সাথে জড়িত চোর চক্রের অন্যান্য সদস্যদের আইনের আওতায় আনার জন্য র‍্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.