× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুর জেলা ও মহানগর শাখার বিশ্ব শিক্ষক দিবস পালিত

রংপুর ব্যুরো

০৫ অক্টোবর ২০২২, ২০:২৫ পিএম

"শিক্ষার রুপান্তর শুরু হয় শিক্ষকদের দিয়ে”।এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (বাকবিশিস) রংপুর জেলা ও মহানগর শাখার  উদ্যোগে শোভাযাত্রা ও আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচির পালন করা হয়। 

বুধবার (৫ই অক্টোবর ) সকাল ১১ টায় রংপুর প্রেসক্লাব চত্বরে  বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) উদ্যোগে রংপুর প্রেসক্লাব চত্বর হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল চত্বরে এসে শেষ হয়। 
পরে রংপুর জেলা শিল্পকলা একাডেমীতে  আলোচনা সভায়  রংপুর মহানগর বাকবিশিস এর সভাপতি নবীর হোসেন লাভলুর সভাপতিত্বে ও বাকবিশিস রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রওশানুল কাওছার সংগ্রাম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন বাকবিশিস মহানগর সাধারণ সম্পাদক আব্দুর রউফ সরকার, সাংগঠনিক সম্পাদক  অধ্যক্ষ রেজাউল ইসলাম, কোষাধক্ষ্য অধ্যক্ষ মামুনুল ইসলাম, গবেষনা সম্পাদক  ময়েন উদ্দিন শাহ, অধ্যাপক মোঃ আব্দুল বাতেন, অধ্যক্ষ মুহাম্মদ সাইফুল ইসলাম, অধ্যাপক আবদুল মাবুদ রাজা, অধ্যক্ষ শরিফুজ্জামান বুলু, মোতাহার হোসেন ডালু প্রমুখ। 

বক্তব্যে শিক্ষকগণ নেতৃবৃন্দরা শিক্ষকদের মর্যাদা বৃদ্ধি,  বৈষম্যহীন শিক্ষা ব্যবস্থা  ও শিক্ষা ব্যবস্থার জাতীয়করণ সহ বিশ্ব শিক্ষক দিবসের তাৎপর্য তুলে ধরেন।

Sangbad Sarabela

সম্পাদক: আবদুল মজিদ

প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । sangbadsarabela26@gmail.com, বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2022 Sangbad Sarabela All Rights Reserved.